সিঁদুর পরে নববধূর সাজে সকলের সামনে হাজির হট দেবলীনা

উত্তম কুমারের নাতি গৌরব চট্টোপাধ্যায় এবং দেবলীনা কুমার, টলিউড দুনিয়ার হিট জুটি। তাদের সম্পর্কে কোন লুকোছাপা নেই। সকলের সামনেই প্রকাশ্যে তারা ভালোবাসেন একে অপরকে। এর আগে গৌরব চট্টোপাধ্যায় এর বিয়ে হয়েছিল অনিন্দিতা র সঙ্গে। কিন্তু শেষ পর্যন্ত সেই বিয়ে টেকেনি। কিন্তু সেই সমস্ত পিছনে ফেলে দিয়ে নিজের জীবনে এগিয়ে গেছেন গৌরব। অন্যদিকে অনিন্দিতাও সুখে রয়েছে অন্য আর এক টলিউড নায়ক সৌরভের সঙ্গে। (A hit judi from Tollywood, Kolkata is Devlina Kumar and Gourab Chatterjee, grandson of Mahanayak Uttam Kumar)

devlina kumar with boyfriend gourab chatterjee
বয়ফ্রেন্ড গৌরব চ্যাটার্জীর সাথে দেবলীনা (ফটো ক্রেডিট: দেবলীনার ইনস্টাগ্রাম প্রোফাইল)

গৌরব এবং দেবলীনার এখনো বিয়ে হয়নি, তবে তাদের সম্পর্কটি বেশ বহুদিনের। তাই তাদের সম্পর্কের কথা তারা কখনো গোপন করতে চান না কারোর থেকে। শুধুমাত্র একে অপরের সঙ্গে নয়, দুই পরিবারের মধ্যে রয়েছে সুসম্পর্ক।

এমতাবস্থায় শনিবার হঠাৎই দেবলীনা নববধূ সেজে সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করলেন। তার পরনে রয়েছে টুকটুকে লাল শাড়ি, মাথায় রয়েছে চওড়া সিঁদুর, কপালে টিপ, হাতে পুজোর ডালা। বধু বেশে তাকে অসামান্য দেখতে লাগছে। সেই ছবি সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন অভিনেত্রী, যা ইতিমধ্যেই ভাইরাল হয়ে গেছে। ছবি পোস্ট করে দেবলীনা ক্যাপশনে লিখেছেন,”বাট বুম! কুড নট হোল্ড ইট ফর লং! (After putting on sindoor vermilion, dressed as a bride with Hot Devlina Kumar appeared in front of everyone. Bodhu bese Sindoor pore hot Devlina Kumar)

ব্যক্তিগত জীবনে অভিনয় ছাড়া দেবলীনা নাচতে খুব ভালোবাসেন। প্রায়শই বিভিন্ন জায়গায় তার অনুষ্ঠান হয়। নাচে সূত্রে বিভিন্ন পোশাকে তাকে মাঝে মাঝেই দেখা যায় সোশ্যাল মিডিয়াতে। প্রাচ্য থেকে পাশ্চাত্য, সব পোশাকেই স্বচ্ছন্দ বোধ করেন দেবলীনা। নানা সাহসী লুকেও তাকে দেখা গেছে বহুবার। (Devlina Kumar age is 27 years)

দেবলীনার কিছু উল্লেখযোগ্য সিনেমা হল, হামি, গোত্র। আগামী বছরে আরো কিছু সিনেমার কাজ নিয়ে তিনি আসছেন আমাদের সকলের সামনে। (Devlina acts in Haami, Gotro etc movies)