মাতাল চালক সটান গাড়ি ধাক্কা মারলো লাইটপোস্টে ! মুহূর্তে পুড়ে ছাই – Car Accident in Kolkata

সোশ্যাল মিডিয়ায় বিভিন্ন রকম দুর্ঘটনার চিত্র আমরা দেখতে পাই, তাতে কখনো কখনো আমাদের অনেক শিহরণ জাগে। অনেক ভয়াবহ দুর্ঘটনা চিত্র এখন ফেসবুকের মাধ্যমে মানুষের কাছে পৌঁছে যাচ্ছে। (Kolkata Car Accident News : Drunk matal driver strikes his car with a divider and car blows instantly in Raarhat New Town Sapurji Area)

সম্প্রতি তেমনই একটি ভিডিও ভাইরাল হয়েছে যাতে দেখা গেছে, একটি চারচাকা গাড়ি ল্যাম্পপোস্টে ধাক্কা মেরে উল্টে গিয়ে সাথে সাথে আগুন ধরে যায় ,এবং গাড়ির মধ্যে থাকা মানুষ সহ সবাই নিখোঁজ হয়ে যায় , যা খুবই দুঃখজনক ও একটি মর্মান্তিক ঘটনা। (Gari durghotona)

ঘটনাটি ঘটেছে রাজারহাট নিউটাউনে সাপুরজি এলাকায়, এমনকি ঘটনাটি ঘটেছে ভোররাত্রে, প্রত্যক্ষদর্শী রা আরও জানিয়েছেন যে ,ভোররাত্রে এখানে এই চারচাকা গাড়ি টি বেপরোয়াভাবে গাড়ি চালাচ্ছিলেন, এখানে-ওখানে ধাক্কা মারছিল, শেষে গিয়ে একটি ডিভাইডারে ধাক্কা মারে, তার পরক্ষনেই গিয়ে ল্যাম্পপোস্টে ধাক্কা মেরে আর উল্টে যায়।

তৎক্ষনাত গাড়িটিতে আগুন ধরে যায় গাড়িটির মধ্যে পাঁচজন ছিলেন ,মদ্যপ অবস্থায় ছিলেন সবাই, যার ফলে এই পরিণতি। তবে গাড়িটির ইঞ্জিনে আগুন ধরে গিয়ে পুড়ে যায়।

কিন্তু সে 5 জন ব্যক্তির খোঁজ পাওয়া যায়নি। ঘটনাটি ঘটার সাথে সাথে টেকনো সিটি থানার পুলিশ সেখানে হাজির হয়। তার সাথে সাথে দমকলের একটি ইঞ্জিন সেই স্থানে উপস্থিত হয়।

আগুন নিয়ন্ত্রণে আনার জন্য, কিন্তু দমকল এসে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়, তারপরেও সেই গাড়ি চালকসহ 5 জনের কোনো খবর পাওয়া যায়নি।

প্রাথমিক তদন্তে যদিও পুলিশ এটাই বলছেন যে মদ্যপ অবস্থায় গাড়ি চালানোর জন্য এই দুর্ঘটনা ঘটেছে, বারবার শহরে এই ধরনের বেপরোয়া গাড়ি দৌরাত্ম্য বেড়েই চলেছে, এবং তার দরুন বিভিন্ন সময়ে বিভিন্ন দুর্ঘটনা ঘটে যাচ্ছে, প্রাণহানিও ঘটছে।

কিন্তু তারা তো মানুষের হুঁ স ফেরানো যাচ্ছে না, সেভ ড্রাইভ সেভ লাইফ স্লোগান জানার পরেও মানুষের মধ্যে সচেতনতার অভাব দেখা যাচ্ছে, বারবারই যে কারণে চিন্তিত পুলিশ প্রশাসন সহ অনেকেই।