সুসংবাদ! দেখুন সুশান্ত মামলায় গ্রেফতার করা হলো কোন দুজনকে ?

গত ১৪ জুন সুশান্ত সিং রাজপুত কে তার মুম্বাইয়ের বান্দ্রার বাসস্থান থেকে মৃত অবস্থায় উদ্ধার করা হয়। আর এরপর থেকেই গোটা ভারতবর্ষে জুড়ে হইচই শুরু হয়ে যায়। সুশান্তের অনুরাগীরা কিছুতেই মানতে পারছেন না যে সুশান্ত আত্মহত্যা করেছেন ? তারা দাবী করছেন যে এটা মূলত পরিকল্পনামাফিক খুন। আর এই মুহূর্তে সুশান্তের মৃত্যু রহস্য উদ্ধার করার জন্য সিবিআই তদন্তভার গ্রহণ করেছে।

অপরদিকে টাকা পয়সার কোন প্রকার ঘাপলা হয়েছে কিনা তা দেখার দায়িত্বভার গ্রহণ করেছে ইডি। অপরদিকে এই ঘটনার সঙ্গে মাদকচক্রের কোন প্রকার যোগসূত্র আছে কিনা তা নারকটিকস কন্ত্রল বিউরো বা দেশের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ কারি সংস্থা খতিয়ে দেখছে। তবে এবার রয়েছে সুশান্তের অনুরাগীদের জন্য সুসংবাদ। সুশান্তের মৃত্যু বরণ করার ঠিক আড়াই মাস পরে দুজন ব্যক্তিকে গ্রেপ্তার করল এনসিবি।

জানা গিয়েছে যে, সুশান্তর গার্লফ্রেন্ড রিয়া চক্রবর্তী এবং তার ভাই শোয়িককে দুই ব্যক্তি নিয়মিত মাদকদ্রব্যের সরবরাহ করতেন (Sushant Singh Rajput’s Girlfriend Rhea Chakraborty and Rhea’s brother Showik Chakraborty buy drugs from Zaid Vilatara and Abdul Basit Parihar)। সংবাদমাধ্যম থেকে জানা গেল তাদের নাম যথাক্রমে আব্দুল বাসিত এবং জয়িত ভিলাতোরা। আজকে বুধবার তাদেরকে মুম্বাই থেকে অ্যারেস্ট করা হয়েছে (NCB arrests Zaid Vilatara and Abdul Basit Parihar from Mumbai today)। প্রিয় বলিউড অভিনেতার মৃত্যুর পর এই প্রথম দুজন ব্যক্তিকে গ্রেপ্তার করা হলো।

বিভিন্ন হোয়াটসঅ্যাপ কথোপকথন থেকে দেখা গেল যে রিয়া চক্রবর্তী প্রচুর টাকার মাদকদ্রব্য কিনে থাকতেন। অপরপক্ষে, গোয়াতে বসবাসকারী এক হোটেল ব্যবসায়ীর নাম গৌরব আর্য। তাকে জেরা করছে পুলিস। তবে রিয়া চক্রবর্তীর কথা অনুযায়ী গৌরব তার শুধুই বন্ধু। আর গৌরব যে পাশাপাশি মাদকদ্রব্য চালান করেন তা তার অজ্ঞাত।