ফিরহাদ হাকিমের মেয়ের বিরুদ্ধে এলো বিদেশে টাকা পাচারের অভিযোগ – ED accuses Firahad Hakim Daughter Priyadarshini

অভিষেক বন্দ্যোপাধ্যায়কে সিবিআই নোটিশ পাঠানোর পরেই ফিরহাদ হাকিম এর কন্যার কাছে গেল সিবিআই এ নোটিস। অভিষেক বন্দ্যোপাধ্যায়ের বাড়িতে সিবিআই তল্লাশি চালিয়েছে গতকাল সেই তল্লাশি চালানোর পরই জানা গেল আরো একজনের নাম। পৌরসভার পৌরপ্রধান ফিরহাদ হাকিমের কন্যা প্রিয়দর্শিনী বিরুদ্ধে। (ed summons firhad hakim daughter priyadarshini hakim for money laundering case)

এনফর্সমেন্ট দিরেক্টরাতে এবার প্রিয়দর্শিনীকে তলব করেছে । এই বিষয়ে কোন রকমে পরিষ্কারভাবে কোনো মন্তব্য করেননি পুরপ্রধান। তিনি বলেছেন যে, তিনি এসব বিষয়ে কিছুই জানেন না। এই বিষয়ে কোন কিছুই তিনি এখনো পর্যন্ত শোনেননি।

ইডি ফিরহাদ হাকিমের কন্যা প্রিয়দর্শিনীর বাড়িতে পৌঁছে তাকে নোটিশ দিয়েছিল। তার বিরুদ্ধে অভিযোগ আছে যে, তিনি বিদেশে অনেক টাকা পাচার করেছেন। জানা গেছে যে, প্রিয়দর্শিনীর স্বামী দেশের বাইরে বহুবার গেছেন এবং বিদেশে যাওয়ার সঙ্গে জড়িয়ে টাকা পাচার ব্যাপারটি জড়িয়ে আছে বলে খোঁজ পেয়েছে তদন্তকারীরা। (Firhad Hakim er meyer biruddhe bideshe taka pachar er ovijog)

বিদেশি অভিনেত্রীর নামের সঙ্গে জড়িয়েছে প্রিয়দর্শিনী এর স্বামীর নাম। তদন্ত কারীরা এখন তদন্ত চালাচ্ছে টাকা পাচার করার ব্যাপারে। ইডির তরফ থেকে জানা গেছে যে, ফিরহাদ হাকিমের কন্যা প্রিয়দর্শিনীর নানান ব্যাংক একাউন্ট সম্পর্কে নজর রাখা হচ্ছে। এই সপ্তাহে এই সমস্ত তথ্যগুলি সকলের সামনে পেশ করা হবে। (Firhad Hakim Daughter Priyadarshini Hakim husband name – Yasir Haidar)

ভোটের আগে এইরকম ভাবে শাসক দলের এক একটি নেতা-নেত্রীদের নাম উঠে আসার কারণে সাময়িকভাবে শাসকদল কিছুটা অস্বস্তিতে পড়তে পারে বলেও কেউ মনে করছেন। ভোটের আগেই শাসক দলের একাধিক নেতা নেত্রীদের সম্পর্কে টাকা পাচার করাকে কেন্দ্র করে চালানো হচ্ছে। এখন ব্যাপার হলো ইডির নজরে আর কারা কারা রয়েছে সেটা হয়তো আস্তে আস্তেই জানা যাবে।

ed summons firhad hakim daughter priyadarshini hakim for money laundering case
ফিরহাদ হাকিমের মেয়ের বিরুদ্ধে এলো বিদেশে টাকা পাচারের অভিযোগ