বিয়ের পিঁড়িতে খুব শিগগিরই বসতে চলেছে বেশ জনপ্রিয় গায়িকা ইমন চ্যাটার্জী

গানের জগতে বেশ পরিচিত একটা নাম ইমন। ইমন শিগগিরই এবার বিয়ের পিঁড়িতে বসতে চলেছে। নিলাঞ্জন ঘোষ বিখ্যাত সঙ্গীত পরিচালক যার সঙ্গেই তিনি সাত পাকে বাঁধা পড়তে চলেছে। দুর্গা পুজোর সময় নীলাঞ্জন এর সঙ্গে এনগেজমেন্ট সেরে ফেলেছিলেন চুপি চুপি। সকলের অজান্তেই তিনি তার বিয়ের প্রথম ধাপটি সেরে ফেলে ছিলেন। (Tollywood – Artist Iman Chakraborty Marriage News : Famous singer Iman Chakraborty is going to bind her knot with Nilanjon soon)

গানের জন্য জাতীয় পুরস্কার পেয়েছিলেন ইমন চক্রবর্তীর সুতরাং যথেষ্ট বিখ্যাত গায়িকা তিনি। এনগেজমেন্ট সেরে ফেলার পর তাকে সামাজিক বিয়ে কবে হবে সেই নিয়ে প্রশ্ন করা হলে কোনরকম স্পষ্ট উত্তর তিনি দেননি। তবে নতুন বছর পড়তেই প্রকাশ্যে এলো তার বিয়ের খবর। আপাতত টলিপাড়ায় এখন চলছে বিয়ের মৌসুম। ফেব্রুয়ারি মাসে এই সাত পাকে বাঁধা পড়তে চলেছে মিমি দত্ত এবং ওম এবং তার পরে নিল এবং তৃণা সাহা, অঙ্কুশ-ঐন্দ্রিলা সকলেই।

শেষমেষ এবার তাদের দলেও পড়তে চলেছে ইমন এবং নীলাঞ্জন। খবর সূত্রে জানা গেছে ফেব্রুয়ারি মাসেই তারা সাতপাকে বাঁধা পড়বেন। জানা তাদের বিয়ের তোড়জোড় শুরু হয়ে গেছে এবং বিয়েতে তারা কি পড়বে সে বিষয়েও চিন্তাভাবনা চলছে এবং উভয়ের বিয়ের পোশাক ডিজাইন করবে বিখ্যাত ডিজাইনার অভিষেক রায়। (SInger Iman Chakraborty husband name – Nilanjon Ghosh)

জানা গেছে লাল বেনারসি শাড়িতে ইমন এবং অন্যদিকে নীলাঞ্জন পড়বে লাল এবং সাদা রংয়ের ধুতি পাঞ্জাবি। বিয়ের মেনু তে থাকছে একদমই বাঙালিয়ানা খাবার।প্রি হানিমুন ডেস্টিনেশন ছিল দার্জিলিং।

দুজনেই পাহাড় ভীষণ ভালোবাসে। দার্জিলিঙে এই জুটির প্রেমের ছবি অনেক প্রকাশ্যে এসেছে এবং সেগুলি শেয়ার করেছেন ইমন তার ইনস্টাগ্রাম হ্যান্ডেলে। বিয়ের খবর প্রকাশ হতেই সকল জায়গা থেকে আসছে তাদের জন্য শুভেচ্ছা বার্তা।

Famous singer Iman Chakraborty is going to bind her knot with Nilanjon soon
বিয়ের পিঁড়িতে খুব শিগগিরই বসতে চলেছে বেশ জনপ্রিয় গায়িকা ইমন চ্যাটার্জী (Credit : @iman_chakraborty on Instagram)