নেহা ধুপিয়ার কাছ থেকে চাওয়া হলো স্তন্যপান করানোর ভিডিও, মোক্ষম জবাব দিলেন অভিনেত্রী

বেবি বাম্প নিয়ে সাবলীল ভাবে সকলের সামনে হেঁটে যাওয়া অথবা দুগ্ধ পান করাতে করাতে হেরে যাওয়াটা এখন নতুন কিছু নয়। সকলেই মানতে এবং মানাতে শিখেছেন যে, একজন শিশুকে দুগ্ধপান করানো কোন কুরুচিকর ব্যাপার নয়। সম্প্রতি নিজ কন্যাকে স্তন্যপান করানোর একটি ছবি শেয়ার করেছিলেন অন্যতম বিখ্যাত অভিনেত্রী নেহা ধুপিয়া। ছবিটি একটু পুরনো হলেও পোস্ট করেছিলেন তিনি। (Bollywood Xossip news: fan demands this from Neha Dhupia and actress does this)

2018 সালে তিনি বিয়ে করেছিলেন। পরিবার এবং ঘনিষ্ঠদের নিয়ে বিয়ের আসর বসে ছিলেন নেহা ধূপিয়া। তবে বিয়ের কিছুদিন পরেই তিনি জানিয়েছিলেন যে তিনি অন্তঃসত্ত্বা। এই ব্যাপার নিয়ে প্রচুর কটাক্ষ শুনতে হয়েছিল তাকে। অনেকেই ভেবেছিলেন যে তিনি আগে থেকেই অন্তঃসত্ত্বা এবং চুপিচুপি বিয়ে করেছিলেন তিনি। এমনকি তার স্বামী তার থেকে ছোট হবার জন্য কটাক্ষ শুনতে হয়েছিল তাকে।

তবে এ তো গেল পুরনো কথা। এবারে স্তন্যপান করানোর ছবি শেয়ার করার জন্য নেটিজেনদের কটাক্ষের মুখে পড়তে হলো তাকে আবার। তবে এবারে নেহা ধূপিয়া কেও মুখ খুলতে শোনা গেল। তিনি ছবিটি শেয়ার করে জানাবেন যে, একটি স্বাভাবিক ভাবে নেবার চেষ্টা করুন এই ছবিটিকে এই ছবিতে কোনরকম যৌনতার ব্যাপার দেখানো হয়নি। একমাত্র একজন মা বুঝতে পারবে এই ছবির অনুভূতির কথা। মা হবার পর তার দায়িত্ব এবং কর্তব্য পালন করার জন্য কতখানি সেক্রিফাইস করতে হয় তা একজন মা ছাড়া অন্য কেউ জানতে পারবে না।

নেহা ধূপিয়া 2002 সালের মিস ইন্ডিয়া সুন্দরী প্রতিযোগিতায় জয়ী হয়েছিলেন। তারপর ধীরে ধীরে প্রবেশ করেছিলেন বলিউডে। বর্তমানে এমটিভি রোডিস নামক একটি রিয়েলিটি শোতে বিচারকের ভূমিকায় দেখতে পাওয়া যায় তাকে। তিনি যতই সেক্সি হয়ে সকলের সামনে উপস্থিত হন না কেন, দিনের শেষে যে তিনি একজন মা তা স্বীকার করতেই হয়।

ঠিক এই জন্য স্তন্যপান করানোর ছবি নিয়ে যখন তাকে কটাক্ষ্য করা হয়েছে এবং তাকে দোষারোপ করা হয়েছে তখন তার যোগ্য জবাব দিতে পিছু হটেননি নেহা ধূপিয়া। সম্প্রতি নেহা ধূপিয়া স্ক্রিনশট তুলে ইনস্টাগ্রামে পোস্ট করেন এবং সেই ব্যক্তিকে যোগ্য জবাব দেন যিনি বলতে চাইছিলেন যে, স্তন্যপান করানোর ভিডিও প্রকাশ করতে।

fan demands this from neha dhupia and actress does this
নেহা ধুপিয়ার কাছ থেকে চাওয়া হলো স্তন্যপান করানোর ভিডিও, মোক্ষম জবাব দিলেন অভিনেত্রী