“রক্তের সম্পর্কে ভাই না হলেও অন্য ভাবে ভাই হওয়া সম্ভব” – শ্রাবন্তী বললেন সোহেলকে

কিছুদিন আগেই টলিউডের অন্যতম অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায় বিজেপিতে যোগদান করে রীতিমতো সকলকে তাক লাগিয়ে দিয়েছিলেন। একদিকে তার ব্যক্তিগত জীবন নিয়ে জল্পনা-কল্পনা ছিল তুঙ্গে তার ওপরে এইভাবে তার বিজেপিতে যোগদান করাতে এককথায় খবরের শিরোনাম কেড়ে নিয়েছিলেন এই অভিনেত্রী। (Tollywood Xossip News : Fans troll Srabanti Chatterjee after watching her photo with Sohail Dutta)

তবে অভিনয় জগত হোক অথবা রাজনীতি, উপহাস তার পিছু ছাড়েনি কখনো। ব্যক্তিগত জীবন অথবা রাজনৈতিক জীবন নিয়ে ফেসবুকে মাঝে মাঝেই দেখা যায় উপহাস তৈরি করতে। তবে এইসব নিয়ে একেবারেই চিন্তিত নন অভিনেত্রী। তিনি তার দুটি জগত নিয়ে বেশ ভালোই ব্যস্ত রয়েছেন।

https://www.instagram.com/p/CMjS85oBpEM/?utm_source=ig_embed

বিজেপিতে যোগ দিয়েই পুরোদমে প্রচার শুরু করে দিয়েছেন শ্রাবন্তী। পূর্ব কলকাতা থেকে তাকে প্রার্থী নির্বাচন করা হয়েছে। নির্বাচনী প্রচারে নামার আগে তিনি নিজের পারাতে গিয়ে দিয়ে এলেন শীতলা মায়ের পুজো। সংবাদমাধ্যমকে জানালেন যে, তার রাজনীতিতে প্রবেশ করার কথা। তার বাবার থেকে তিনি শিখেছিলেন যে, সবসময় মানুষের পাশে কি ভাবে দাঁড়াতে হয়। এই আদর্শ বুকে নিয়ে তিনি বিজেপিতে যোগ দেবার কথা চিন্তা ভাবনা করেছিলেন। অভিনেত্রীর কথায়, বিজেপিতে যোগদান করেই তিনি পারবেন মানুষের পাশে দাঁড়াতে।

তবে তার এই নির্বাচনের কাজে অন্যতম সঙ্গী হয়েছেন আর এক তরুণ অভিনেতা তথা বিজেপি কর্মী সোহেল দত্ত। মাঝে মাঝেই তাদের একসঙ্গে ছবি তুলতে দেখা যাচ্ছে। সম্প্রতি শ্রাবন্তী চট্টোপাধ্যায় এই তরুণ অভিনেতার সঙ্গে একটি সেলফি তুলে সেটি পোস্ট করেছেন নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে।

https://www.instagram.com/p/CMc0fYbhSds/?utm_source=ig_embed

ছবিতে দুজনকে দেখা যাচ্ছে হাসিমুখে। দুজনের গলায় রয়েছে গেরুয়া উত্তরীয়। ছবিটি পোস্ট করে অভিনেত্রী লিখেছেন যে, রক্তের সম্পর্কে ভাই না হলেও অন্য ভাবে ভাই হওয়া সম্ভব সকলের সঙ্গে। তবে ছবিটি পোস্ট করার সাথে সাথে সোশ্যাল মিডিয়ায় তাদের দুজনকে নিয়ে উপহাস করা শুরু হয়ে যায়।

নেটিজেনদের একাংশ তরফ থেকে শোনা যায় যে, তাহলে এবার চতুর্থ বিয়ের দিকে এগোচ্ছেন শ্রাবন্তী। আর দেরি না করে শ্রাবন্তীকে বিয়ের পরামর্শ দিয়েছেন অনেকেই। অন্যদিকে তরুণ অভিনেতা সোহেল নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে অভিনেত্রীর সঙ্গে গাড়িতে বসে একটি ছবি পোস্ট করেছেন। যে ছবিতে তাদের দু’জনকেই দেখতে পাওয়া যাচ্ছে নির্বাচনের প্রচারের উদ্দেশ্য রওনা হতে। সেখানে ক্যাপশনের সোহেল লিখেছেন যে, শ্রাবন্তী তার সব থেকে প্রিয় অভিনেত্রী।

দুজনের একই সময় এইভাবে ছবি পোস্ট করা নিয়ে রীতিমতো জল্পনা-কল্পনা তুঙ্গে উঠে যায় সকল মহলে।সকলেই তাদের দুজনকে নিয়ে রঙ্গ তামাশা শুরু করে দেন। তবে নেটিজেনদের এই সমস্ত বিদ্রূপের উত্তর এখনো দিতে দেখা যায়নি শ্রাবন্তী অথবা সোহেলের তরফ থেকে।

fans troll srabanti chatterjee after watching her photo with sohail
“রক্তের সম্পর্কে ভাই না হলেও অন্য ভাবে ভাই হওয়া সম্ভব” – শ্রাবন্তী বললেন সোহেলকে