রাস্তায় যশ দাশগুপ্তের বাইক আটকে চলছে অনুরাগীর চুমু, দেখুন কান্ড

আর কিছুদিনের মধ্যেই হতে চলেছে বিধানসভা নির্বাচন। এবারের নির্বাচনে রাজনীতি এবংরুপোলী দুনিয়া মিলে মিশে একাকার হয়ে যায়। একের পরে এক অভিনেতা-অভিনেত্রীরা যোগ দিতে থাকেন তৃণমূল এবং বিজেপি শিবিরে। শুধু তাই নয়, তৃণমূল থেকে বেরিয়ে অনেক অভিনেতা অভিনেত্রীরা যোগদান করেন বিজেপি তে। অভিনেতা অভিনেত্রীদের মধ্যে অন্যতম হলেন যশ দাশগুপ্ত। চলতি বছরই নুসরাত জাহান এর সঙ্গে সম্পর্ক থাকার জন্য মাঝে মাঝে তাকে দেখা যায় খবরের শিরোনামে। সম্প্রতি তিনি যোগ দিয়েছেন বিজেপিতে। (Tollywood Xossip News : Female fans go crazy with handsome Bengali actor Yash Dashgupta)

তার বিজেপিতে যোগ দেওয়া নিঃসন্দেহে একটি বড় খবর হিসেবে গণ্য হয়েছিল কারণ তার বিশেষ বন্ধু নুসরাত জাহান ছিলেন তৃণমূলে। যশ দাশগুপ্ত বিজেপিতে যোগদান করার সময় বলেছিলেন যে,তিনি চান যুব সম্প্রদায়ের জন্য কোন কাজ করতে। রাজ্যে কর্মসংস্থান আরো বাড়ানো হোক এবং বাংলার মানুষ কে যাতে পেটের দায়ে অন্য রাজ্যে পারি না দিতে হয় তার জন্য সমস্ত ব্যবস্থা গ্রহণ করতে চান তিনি।

নির্বাচনের কিছুদিন আগে থেকেই বিজেপি প্রার্থী যশ দাশগুপ্ত বেরিয়ে পড়েছেন প্রচারের উদ্দেশ্যে। প্রচারে বেরিয়ে তিনি জানান যে,তারকা অথবা অভিনেতা হিসেবে নয় বাংলার ঘরের ছেলে হিসেবে তিনি ভোটে লড়তে চান এবং মানুষের পাশে দাঁড়াতে চান। ভোটের প্রচারে নেমে রীতিমতো রুটিন মেনে
বাংলার ঘরে ঘরে মানুষদের সাথে কথা বলতে দেখা যাচ্ছে তাকে।

হুগলি চন্ডীতলা প্রার্থী হবার পর তিনি প্রথমেই চন্ডী মন্দিরে পুজো দিয়ে এসেছিলেন। তারপর একের পর এক ওয়ার্ডে গিয়ে সকলের সঙ্গে কথা বলা, সকলের সমস্যা শোনা এমনকি উন্নয়নের জন্য কি কি পরিকল্পনা তারা করছেন তা নিয়েও বিস্তারিত কথা বলেছেন তিনি। সকাল থেকে শুরু করে রাত পর্যন্ত চন্ডিপুরের বিভিন্ন ওয়ার্ডে ঘুরে বেড়াচ্ছেন যশ দাশগুপ্ত তার দলের কর্মীদের নিয়ে।

https://www.instagram.com/p/CMw97N1nu7_/?utm_source=ig_embed

গতকাল একটি বাইক নিয়ে এলাকায় ভোটের প্রচারে গিয়ে রীতীমতো মজার কাণ্ড ঘটে যায় তার সঙ্গে। তিনি যখন প্রচারের জন্য রাস্তায় বেরিয়েছেন তখন হঠাৎ করে মাঝ রাস্তায় তার বাইক দাঁড় করিয়ে দেন একজন মহিলা ফ্যান।দেখে বোঝাই যাচ্ছে যে তিনি অপেক্ষা করেছিলেন যশ দাশগুপ্তের আসার জন্য। যশের বাইক ঢুকতেই রাস্তা আটকে তিনি ছুটে চলে যান অভিনেতা তথা বিজেপি প্রার্থীর যশ দাশগুপ্তের কাছে।

ভালোবাসার কথা জানিয়ে প্রিয় অভিনেতা কে জড়িয়ে ধরেন তিনি। তারপর চলতে থাকে তার গালে চুমু খাওয়া থেকে শুরু করে সেলফি তোলা সবকিছু। প্রিয় অভিনেতা কে বলেন আই লাভ ইউ। তোমাকে আমি বিয়ে করতে চাই। উল্টদিকে অভিনেতা ও নিজের ভক্তের এই ভালোবাসা দেখে রীতিমতো আপ্লুত হয়ে যান। ধন্যবাদ জানাতে ভোলেননি ভক্তকে।

সোশ্যাল মিডিয়ায় এই ভিডিওটি সবার সাথে সাথে হয়ে যায় ভাইরাল।সকলে এই ভিডিওটি দেখে নিজেদের মিশ্র প্রতিক্রিয়া জানিয়েছেন। তবে ইতিবাচক অথবা নেতিবাচক মন্তব্যের মধ্যে এই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ব্যাপক আকারে হয়েছে ভাইরাল।

female fans go crazy with handsome bengali actor yash dashgupta
রাস্তায় যশ দাশগুপ্তের বাইক আটকে চলছে অনুরাগীর চুমু, দেখুন কান্ড