মোহময়ী রূপে প্রাক্তন মিস ইন্ডিয়া! দেখুন

রুহি দিলীপ সিং একজন ইন্ডিয়ান অভিনেত্রী, মডেল এবং প্রাক্তন মিস ইন্ডিয়া। তিনি তার অভিনয় জীবন শুরু করেন ড্রামা মুভি ‘ক্যালেন্ডার গার্লস’-এ অভিনয়ের মাধ্যমে 2015 সালে। মূলত এই প্রাক্তন মিস ইন্ডিয়া রুহি কোন কারন ছাড়াই নেট দুনিয়ায় ভাইরাল হন। তার নতুন ছবি এবং ভিডিও প্রত্যেকেই পছন্দ করেন।

View this post on Instagram

#quarantinebae

A post shared by Ruhii Dilip Singh (@ruhisingh12) on

বলিউডে কাজ করার দরুন রুহির একটা বিশাল বড় ফ্যান বেস রয়েছে। আর সোশ্যাল মিডিয়ায় এই ফ্যান সমূহ তার আপডেট এর দিকে সব সময় নজর রাখছে। সম্প্রতি রুহির যে ছবিগুলো লোকজনের মধ্যে ভাইরাল হতে শুরু করেছে সেগুলো দেখে নিন।

View this post on Instagram

#Tb to this whole mood 💓

A post shared by Ruhii Dilip Singh (@ruhisingh12) on

জন্ম

রুহি সিংহ ভারতের রাজস্থানের জয়পুর শহরে জন্মগ্রহণ করেন। তার বাবার নাম দিলীপ সিং।

ক্যারিয়ার

তার প্রাথমিকভাবে লক্ষ্য ছিল একজন বড় সংগীত শিল্পী হওয়া। 2011 সালে তিনি মডেলিং ইন্ডাস্ট্রিতে যোগদান করেন। আর 2011 সালে ফেমিনা মিস ইন্ডিয়া ইষ্ট -এ অংশগ্রহণ করেন। আর ফাস্ট রানার্স আপের খেতাব অর্জন করেন।

কিন্তু তার সত্তিকারের সাফল্য আসে 2014 সালে। 2014 সালে ফেমিনা মিস ইন্ডিয়া তাকে ইউনিভার্সাল শান্তি এবং সম্প্রীতির জন্য ইন্ডিয়াকে রিপ্রেজেন্ট করতে বলে। আর সেখানেই তিনি জয়ী হন। টাইমস অফ ইন্ডিয়া 2014 সালে তাকে সর্বোচ্চ 25 জন আবেদনময়ী মহিলাদের তালিকা মধ্যে একজন হিসেবে নির্বাচিত করে।

তার অভিনীত মুভি গুলির নাম সাল অনুসারে নিম্নে দেয়া হল।

সালফিল্মভূমিকাভাষা
2012দি ওয়ার্ল্ড বিফোর হারনিজেইইংলিশ
2015ক্যালেন্ডার গার্লসময়ূরী চৌহানহিন্দী
2016ইশক ফরএভাররিআহিন্দী
2017বংগুজননীতামিল
2018স্পটলাইট 2 (ওয়েব সিরিজ)হিন্দী
2019অপারেশন কোবরা (ওয়েব সিরিজ)রিয়া শর্মাহিন্দী

হাই বন্ধুরা, প্রতিদিনের গুরুত্বপূ্র্ণ খবর পাওয়ার জন্য bangla.365reporter বুকমার্ক করে রাখুন। আর ফেইসবুক, টুইটার এবং পিন্টারেস্টে আমাদের সঙ্গে কানেক্ট করতে পারেন। ধন্যবাদ।

Leave a Reply

Your email address will not be published.