এই বাজারে আপনি সমস্ত জিনিস ফ্রিতে পাবেন

ভারতে তৃতীয় দফার লোকজনের শেষে শুরু হয়েছে চতুর্থ দফার লকডাউন। আর এই সময়ে নদীয়ায় বসলো বিনামূল্যের বাজার। নদীয়ার কৃষ্ণনগর দু’নম্বর ব্লকে আজকে সকাল বেলায় সম্পূর্ণ বিনামূল্যে বাজার শুরু হয়েছিল। এখানে বিভিন্ন রকম কাঁচা সবজি থেকে শুরু করে রান্নার কাজের জন্য ব্যবহৃত সমস্ত রকম মসলা, সয়াবিন, ডিম, দুধ, নানা রকম ফল ভিন্ন ভিন্ন টেবিলে ছিল। মূলত গতকাল রাত্রে কর্মহীন প্রান্তিক মানুষদের স্লিপ দেওয়ার মাধ্যমে নিমন্ত্রণ জানানো হয়েছিল এই বাজারে। তারা সরকারের নির্ধারিত দূরত্ব বজায় রেখেই হাত স্যানিটাইজ করে প্রয়োজনমতো সাপ্তাহিক বাজার সংগ্রহ করল।

এই সমস্ত বিষয়টি বিধায়ক তথা রাজ্যের মন্ত্রী উজ্জ্বল বিশ্বাস এর তত্ত্বাবধানে ঘটেছিল। তিনি বলেন শুধু আজকের জন্য নয়, এভাবেই তার বিধানসভার অন্তর্গত কখনো রেশনিং ব্যবস্থা কখনো বা পরিযায়ী শ্রমিকদের ফিরিয়ে আনার ব্যাপারে তৎপরতা, আবার কখনো বাজারে জিনিসপত্রের মূল্য নিয়ন্ত্রণে সরাসরি হস্তক্ষেপ করেছেন। আর আগামীতেও সাধারণ মানুষের কোন প্রকার অসুবিধা হতে দেবেন না তিনি। এ আশ্বাস দিয়েছেন। তার এই কাজে আমরা সবাই সাধুবাদ জানাই।

হাই বন্ধুরা, প্রতিদিনের খবর পাওয়ার জন্য bangla.365reporter বুকমার্ক করে রাখুন। আর ফেইসবুক, টুইটার এবং পিন্টারেস্টে আমাদের সঙ্গে কানেক্ট করতে পারেন। ধন্যবাদ।

Leave a Reply

Your email address will not be published.