টায়রাকে লগ্নভ্রষ্টা হওয়ার হাত থেকে বাঁচালো গঙ্গারাম – Gangaram Tayra Marriage in Gangaram Serial Bangla

গঙ্গারামকে পাত্র পেলে জানতে চাও সে কেমন ছেলে? হ্যাঁ সুকুমার রায়ের আবোল তাবোল কবিতার গঙ্গারাম ভালপাত্র না হলেও স্টার জলসার গঙ্গারাম কিন্তু নেহাত মন্দ পাত্র নয়। কিছুদিন আগেই শুরু হয়েছে স্টার জলসার নতুন সিরিয়াল গঙ্গা রাম। একজন অতি সাধারন মানুষের চরিত্রে অভিনয় করতে দেখা যাচ্ছে অভিষেক বসু কে। এর আগেও জি বাংলায় নেতাজীর চরিত্রে অভিনয় করে সকলের মনে জায়গা করে নিয়েছিলেন তিনি। (Star Jalsha Serial Bangla News Update : Gangaram aka Abhishek Bose marries with Tayra aka Sohini Guha Roy in Star Jalsha Gangaram Serial)

ধারাবাহিকের গঙ্গারাম অতি সাধারণ মানুষ। গ্রামে ঘুরতে এসেছিলেন শহরের মেয়ে টায়রা। অত্যান্ত দাম্ভিক চরিত্রের মেয়ে হলো টায়রা। তারা চরিত্রে অভিনয় করতে দেখা যাচ্ছে সোহিনী গুহ রায় কে। ধারাবাহিকে নতুন একটি চরিত্র দেখা যাচ্ছে তা হলো স্যামি। স্যামির চরিত্রে অভিনয় করছেন, বিখ্যাত ধারাবাহিকের অভিনেতা সম্রাট মুখার্জী।

ধারাবাহিকে এখন দেখা যাচ্ছে স্যামি অর্থাৎ সম্রাট মুখার্জী সঙ্গে বিয়ের আসরে বিয়ে করতে বসেছেন টায়রা। কিন্তু সিঁদুর দান দেবার আগেই সেখানে উপস্থিত হয় পুলিশ। সম্রাট মুখার্জী কে নিয়ে যাবার জন্য সেখানে আসেন পুলিশ। অবশেষে শেষ মুহূর্তে বিয়ে ভেঙে যায় টায়রার। লগ্নভ্রষ্টা হবার ভয়ে সকলেই খুবই উদ্বিগ্ন হয়ে দাঁড়িয়ে রয়েছে সেখানে।

কাকতালীয়ভাবে এই বিয়েতে ব্যান্ড বাজাতে এসেছে গঙ্গারাম। কাউকে না পেয়ে অবশেষে গঙ্গারামকে বলা হয় বর বেশে বিয়ের মন্ডপে গিয়ে উপস্থিত হতে। সেখানে বিয়ে করে নায়িকাকে লগ্নভ্রষ্টা হবার হাত থেকে বাঁচাতে।

https://www.hotstar.com/in/tv/gangaram/1260050528/gangaram-in-a-tough-spot/1000257275

গঙ্গারাম কি রাজি হবে টায়রা কে বিয়ে করতে? নাকি সেখান থেকে চলে যাবে? তাদের একসাথে বিয়ে হয়ে যায়। অদূর ভবিষ্যতে কি তাদের মধ্যে ভালোবাসার সম্পর্ক তৈরি হবে? নাকি অদূর ভবিষ্যতে বিবাহ বিচ্ছেদের সম্মুখীন হতে হবে তাদের? জানতে হলে আপনাকে দেখতে হবে স্টার জলসায় গঙ্গারাম সিরিয়াল।