Gatchora Serial Wiki: হট বৌ দেবলীনা কে ছেড়ে সোলাঙ্কির সাথে গাঁটছড়া বাঁধলেন গৌরব চ্যাটার্জী – গাঁটছড়া সিরিয়াল

হট বৌ দেবলীনা কুমার কে ছেড়ে সোলাঙ্কির সাথে গাঁটছড়া বাঁধতে চলেছেন অভিনেতা গৌরব চ্যাটার্জী এই খবরে টলিউড ইন্ডাস্ট্রি তোলপাড়। তো আসল ব্যাপারটা কি চলুন বন্ধুরা জেনে নিন। প্রকৃতপক্ষে এই বছরের ডিসেম্বর মাসে স্টার জলসা র পর্দায় আসছে নতুন ধারাবাহিক গাঁটছড়া। আর সেখানে প্রথমা কাদম্বিনীর নায়িকা সোলাঙ্কি রায় এর সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হবেন অভিনেতা গৌরব চ্যাটার্জী। (Star Jalsha Upcoming Serial Gatchora Serial: Leaving bou Devlina Kumar, actor Gourab Chatterjee ties knot with Solanki Roy – Gantchhora serial promo – Gatchora promo)

তো বন্ধুরা অ্যাক্রপলিস এন্টারটেইনমেন্টের ব্যানারে স্নিগ্ধা বসু এবং সানি ঘোষের প্রযোজনায় শুরু হবে এই সিরিয়াল। আর দর্শকেরা প্রথমবারের মতো টিভিপর্দায় নতুন জুটি হিসেবে দেখতে পাবেন ভীষন পপুলার নায়ক ও উত্তম কুমারের নাতি গৌরব গৌরব চ্যাটার্জী এবং প্রথমা কাদম্বিনীর সোলাঙ্কি রায় কে। আপনারা গৌরব সোলাঙ্কি জুটি দেখতে কতটা আগ্রহী তা অবশ্যই কমেন্ট করে জানান। (Gatchora Serial Cast – Bangla Serial.)

অভিনেতা গৌরব চ্যাটার্জী কিন্তু এই বাংলা সিরিয়াল করার পাশাপাশি তার বউ দেবলীনার (Devlina Kumar – Deblina Kumar) সঙ্গে এক নতুন সিনেমার শুটিং শেষ করে ফেলেছেন। সেখানে তিনি বাঙালি এলিয়েন হিসেবে এক ইন্টারেস্টিং চরিত্রে অভিনয় করছেন। অন্যদিকে এই সিরিয়ালে আরো থাকছেন বিখ্যাত অভিনেতা অনিন্দ্য চট্টোপাধ্যায় এবং অভিনেত্রী শ্রীমা ভট্টাচার্য। আর সবথেকে উল্লেখযোগ্য হল যে এই সিরিয়ালের মাধ্যমে অ্যাক্টিং করতে যাচ্ছেন জনপ্রিয় ইউটিউবার রিয়াজ লস্কর (Riaz Laskar)। তার ইউটিউব চ্যানেল লেট স্টার্ট (Let’s Start) -এ ইতিমধ্যে সাবস্ক্রাইবারের সংখ্যা লাখ ছাড়িয়ে গিয়েছে। অপর দিকে তিনি জানালেন এই সিরিয়ালের গল্পটি ঠিক কেমন হতে চলেছে। (Gatchara Serial Actor name, Gatchora actress name.)

রিয়াজ এর কথা অনুসারে, এই সিরিয়ালটি হবে সম্পূর্ণভাবে একটি ফ্যামিলি ড্রামা। আর এক পরিবারের তিন ভাই কে ঘিরে গল্পটি এগিয়ে যাবে। আর বড় ভাইয়ের চরিত্রে রয়েছে গৌরব। আর ছোট ভাইয়ের চরিত্রে অভিনয় করবেন নতুন অভিনেতা রিয়াজ। অন্যদিকে বিয়ে এই সিরিয়ালে এক বিশেষ ভূমিকা পালন করবে। অর্থাৎ এই সিরিয়ালের মাধ্যমে দর্শকেরা আবার প্রমাণ পাবেন যে জন্ম মৃত্যু বিয়ে তিন বিধাতা নিয়ে।

রিয়াজ আরো জানালেন যে, তিনি অভিনয়ের পাশাপাশি ইউটিউব চালিয়ে যাবেন। কারণ তার এবং অভিনেতা সায়ক চক্রবর্তীর স্বপ্ন ইউটিউব করা। অপরদিকে ইউটিউব থেকে শুরু করে যেকোনো নতুন ধরনের কাজে তার বাবা তাকে সবসময় সাপোর্ট করে এসেছেন। শুরুতে তার মা অবশ্য একটু উস খুশ করলেও ইউটিউবের দৌলতে সকলের ভালোবাসায় এবং ছেলের অভিনয় দক্ষতায় এত বড় সুযোগ পাওয়ায় তিনিও খুব খুশি হয়েছেন।

আর এই সিরিয়ালের ডিরেক্টর হিসেবে রয়েছেন সৌমেন হালদার। তিনি এর আগে বকুলকথা, ফিরকি, রিমলির মত অনেকগুলো সুপারহিট ধারাবাহিক আমাদেরকে উপহার দিয়েছেন। স্নিগ্ধা বসু জানালেন যে খুব তাড়াতাড়ি শুটিং শুরু করা হবে। আর সবকিছু ঠিকঠাক থাকলে ডিসেম্বর থেকেই দর্শকেরা গাঁটছড়া সিরিয়াল টিভি পর্দায় উপভোগ করতে পারবেন। (Gatchara Serial)

To read in English click here. এই পোস্টটি ইংরেজিতে পড়তে এখানে ক্লিক করুন।

gatchora serial leaving bou devlina kumar gourab chatterjee ties knot with solanki
Gatchora Serial Wiki: হট বৌ দেবলীনা কে ছেড়ে সোলাঙ্কির সাথে গাঁটছড়া বাঁধলেন গৌরব চ্যাটার্জী – গাঁটছড়া সিরিয়াল