এই যুবতী কামের ফাঁদে ঘায়েল করতো পুরুষদের ! তারপর….

Pune : একা জীবন? জীবনে কাউকে দরকার, এরকম চিন্তা ভাবনাই মানুষকে অনেকটাই পঙ্গু করে দেয়, যার কারণে মানুষ অনেক সময় পড়ে যায় বিপদ। আজকের এই সমস্ত একাকীত্ব কাটানোর জন্য রয়েছে নানান রকমের অ্যাপ। এই সমস্ত অ্যাপগুলি নানারকম সময়ে অনেক মানুষকে বিপদে ফেলে দেয় সেটা হয়তো সময় থাকতে কেউ বুঝতে পারে না। (Girl Soyali from Pune cheats with many guys and police arrests her)

তবে এইবার হল অনলাইন ডেটিং অ্যাপকে ঘিরে এক ঘটনা। এক তরুণী অনলাইন ডেটিং অ্যাপকে ব্যবহার করে পুরুষদের সঙ্গে সম্পর্ক করতো এবং তারপরে চালাত লুঠ। এই ঘটনাটি ঘটেছে পুনেতে। (Online Dating er faad – Kam er fade fele jubok der ghayel koto ei juboti)

জানা গেছে এই তরুণী অনেক যুবকদেরকে প্রেমের জালে ফাঁসালে এবং তারপরে সেই যুবকদের সঙ্গে যুবকদের বাড়ি যেত জলের সঙ্গে অজ্ঞান করার ওষুধ মিশিয়ে দিয়ে অজ্ঞান করে সেই বাড়িতে যা যা থাকতো সমস্ত কিছুর লুঠ করে নিয়ে চলে যেত ওই তরুণী।

সেই তরুণীর নাম সয়ালি। বয়স তার ২৭। এরকম ঘটনা বহুদিন ধরেই সে ঘটাচ্ছিল, তবে অবশেষে পুনের পুলিশ তাকে গ্রেপ্তার করেছে এবং তার কাছ থেকে উদ্ধার করা হয়েছে প্রায় এক লক্ষ টাকার সোনা সহ ক্যাশ।

সয়ালিকে যখন পুলিশের জিজ্ঞাসা করা জিজ্ঞাসাবাদ করে তখন জানায় যে, লকডাউন এর জন্য চাকরি নেই সেইজন্যে তাকে এরকম একই রাস্তা বেঁধে নিতে হয়েছে। ১৬ জন যুবক এইভাবে প্রেমের জালে ফাঁসিয়েছে সে। তাদের সমস্ত কিছু লুট করে নিয়েছে। অনেক সময় অনেক লেসবিয়ান সেজে ফাঁসিয়েছে মেয়েদের।

টেন্ডার, বাবল বি এরকম অনলাইন অ্যাপের মাধ্যমে নিজের কার্যসিদ্ধি করত সে। তারপরে যখন সমস্ত কাজ হয়ে যেত সেই সমস্ত অনলাইন অ্যাপ গুলো এসে ডিলিট করে দিত । অজ্ঞান করার ওষুধ স্বাভাবিকভাবেই প্রেসক্রিপশন ছাড়া কখনোই পাওয়া সম্ভব নয় এই ক্ষেত্রে সে তার মার ঘুমের ওষুধের ব্যবহার করে এই কাজ করতো সে। কিন্তু অবশেষে পুলিশের হাতেনাতে সে ধরা পড়েছে।