ঠিক এই ভাবেই কাছের মানুষেরা পালন করলেন সুশান্তের জন্মদিন – Sushant Singh Rajput Birthday Celebration

তার জীবনে প্রেমের অভাব ছিল না। প্রত্যেকটি প্রেম তার জীবনে এনেছিল নতুন বসন্ত। কিন্তু তবুও তার প্রথম প্রেম ছিল একেবারে খাঁটি সোনা। ঠিকই বুঝেছেন কথা বলছি সুশান্ত সিং রাজপুত এর। কিছুদিন আগেই তার জন্মদিন পালন করা হলো দেশজুড়ে। বেঁচে থাকলে তিনি 35 বছরে পদার্পণ করতেন। কিন্তু গত বছরই আমাদের সকলকে কাঁদিয়ে তিনি চলে গেছেন না ফেরার দেশে। তার মৃত্যু রহস্য আজও অধরা। তার জন্মদিন উপলক্ষে তার তিনজন প্রেমিকা কিভাবে প্রয়াত অভিনেতার জন্মদিন পালন করলেন চলুন এক নজরে দেখে নেওয়া যাক। (Bollywood Viral : Girlfriends Ankita Lokhande, Kriti, Rhea Chakraborty celebrate Sushant Singh Rajput Birthday)

তার জীবনের প্রথম প্রেম ছিল অঙ্কিতা। দীর্ঘ সাত বছর তারা একসঙ্গে কাটিয়েছেন এক ছাদের তলায়। সেই সমস্ত সুখের দিনের স্মৃতি রোমন্থন করতে দেখা গেল অঙ্কিতা কে। জীবনের বেশ কিছু ছবি পোস্ট করে লিখলেন যে, হাসিখুশি প্রানবন্ত, রোমান্টিক পাগল এবং আদুরে। ঠিক এমনটাই থাকো যেমন ছিলে। এই ভাবেই তোমাকে মনে করতে চাই।

https://www.instagram.com/p/CKTFQT_F4gV/

আর একটি ভিডিও পোস্ট করলেন অঙ্কিতা। ভিডিওটিতে দেখা যাচ্ছে যে, সুশান্তের পেছনে পেছনে তার পোষা কুকুর ঘুরে বেড়াচ্ছে। স্কচ নামক সেই কুকুরের উদ্দেশ্য করে লিখলেন যে, আজও তোমাকে স্কচ ভীষণভাবে মিস করে। সঙ্গে আমরাও।

https://www.instagram.com/p/CKTJs1mA6xQ/

মহেন্দ্র সিং ধোনি চলাকালীন সুশান্ত সিং রাজপুত প্রেমে পড়েছিলেন কৃতি সানন এর। প্রয়াত অভিনেতা জন্মদিন উপলক্ষে কৃতি সানন লিখলেন, শুভ জন্মদিন। আমি তোমাকে সারা জীবন মনে রাখতে চাই, ঠিক যেমন তুমি ছিলে।একটি শিশুর মতো হাসি মুখে সারাজীবন সকলকে আনন্দ দিয়ে গেছো। যেখানেই থাকো এই ভাবেই যেন তোমার মুখে হাসি লেগে থাকে। একটি থাম দেখা গেছে তার পোস্ট করা ছবিটিতে। সেখানে লেখা রয়েছে, আমি যখনই এখানে আসি, তোমার কথা মনে পড়ে।

সুশান্তের জীবনের শেষ প্রেমিকা রিয়া চক্রবর্তী কোন কিছু পোস্ট না করলেও প্রাক্তন অভিনেতার জন্মদিন এর আগের দিন তিনি রাস্তাঘাট থেকে কিনেছিলেন একটি লাল গোলাপের তোড়া। সেটি উৎসর্গ করেছিলেন তাঁর খুব কাছের চলে যাওয়া মানুষটিকে।