অষ্টমী সাজে রোমান্টিক অনির্বাণকে দেখে মেয়েদের বুক চিরে বেরিয়ে এলো দীর্ঘশ্বাস

এই মুহূর্তে বাংলার মেয়েদের হার্টথ্রব হলো অনির্বাণ ভট্টাচার্য। প্রকৃতপক্ষে তিনি পরপর কয়েকটি সিনেমাতে অসাধারণ অভিনয় করেছেন। আর এর ফলেই মানুষের ভালোবাসা অর্জন করতে পেরেছেন। আর আজ অষ্টমীতে অনির্বাণকে ভীষন সুইট লাগছে।ফটোর ক্যাপশনে তিনি লিখেছেন – ঢেউয়ের সাথে অষ্টমী। ব্যাপারটা সম্পর্কে আমি বিস্তারিত বলছি। (Tollywood Showbiz : The girls sighes after seeing romantic Anirban Bhattacharya in ashtami look. Dheu er sathe ashtami)

এই ফটোতে অনির্বাণকে দেখা যাচ্ছে একটি হালকা লাল রঙের পাঞ্জাবি এবং একটু শ্যাওলা হলুদ রঙের ধুতি পড়ে থাকতে। একদম ঘরোয়া বাঙালি সাজ আর কি। আর তার সাথে রয়েছেন অভিনেত্রী সোহিনী সরকার। এখানে দু’জনকেই বেশ সুন্দর লাগছে। (Actor Anirban in a traditional look with Sohini Sarkar)

আর নায়ক অনির্বাণের এই স্টানিং লুক দেখে মেয়েরা পাগল হওয়ার উপক্রম। আর ছেলেরা রীতিমতো তাদের ফাস্ট্রেশন ফাঁস করে দিয়েছেন। একটি মেয়ে লিখলেন,”ভাষা হারাচ্ছি, কমেন্ট করতে পারছি না, ধ্যাত! লজ্জা লাগে না বুঝি।” একটি মেয়ে আবার রীতিমত বিদ্রোহ ঘোষণা করে বলল,”আমার দেওয়া ধুতি-পাঞ্জাবি গলিয়ে অন্য মেয়ের সাথে ছবি তুলেছো!!! আজ তোমার একদিন কি আমার একদিন।”

অপরদিকে একটি ছেলে আবার রীতিমতো হিংসা করলেন অনির্বাণের লুক দেখে। তিনি মজার ছলে লিখলেন,”এসব আপনাকেই সুন্দর মানায় দাদা। আমরা পড়লে মেয়েরা ফিদা হওয়া তো দূর পাঞ্জাবি খুলে স্যান্ডো গেঞ্জি খুলে পুজো করতে বসিয়ে দেবে।”

এই মুহূর্তে অনির্বাণ ভট্টাচার্য এবং মিমি চক্রবর্তীর সিনেমা ড্রাকুলা স্যার হলে চলছে। ইতিমধ্যে যারা যারা সিনেমাটি দেখেছেন তাদের প্রায় প্রত্যেকেই এই সিনেমাটি কে পছন্দ করেছেন। তারা বলছেন যে এই সিনেমার মধ্যে জোকার সিনেমার একটু ইকো পাওয়া গেলেও কাহিনীর দিক থেকে সম্পূর্ণ ভিন্ন। (Dracula Sir stars Anirban Bhattacharya and Mimi Chakraborty)

girls sighes after seeing romantic anirban in ashami look
অষ্টমী সাজে রোমান্টিক অনির্বাণকে দেখে মেয়েদের বুক চিরে বেরিয়ে এলো দীর্ঘশ্বাস (Credit : Anirban Bhattacharya)