Godhuli Alap Serial: এক অসমবয়সী প্রেমের গল্প বলবে গোধূলি আলাপ সিরিয়াল

প্রিয় বন্ধুরা, স্টার জলসায় শুরু হতে চলেছে নতুন ধারাবাহিক গোধূলি আলাপ। আর এই সিরিয়ালে অভিনয়ের মাধ্যমে অনেকদিন পর ছোট পর্দায় ফিরছেন অভিনেতা কৌশিক সেন। তবে অনেকদিন ধরেই জল্পনা চলছিল যে গায়ক রাজনীতিবিদ বাবুল সুপ্রিয় এই সিরিয়ালে নায়কের ভূমিকায় থাকবেন। তবে বাবুল সুপ্রিয় সময় না দিতে পারায় তার বদলে কৌশিক সেন কে এই সিরিয়ালের হিরোর ভূমিকায় নেওয়া হয়। এমনকি রাজ চক্রবর্তী একটা সময় মজা করে বলেন যে কোন হিরো না পেলে তিনি নিজেই ক্যামেরার সামনে দাঁড়াবেন। তো চলুন জেনে নিন এই সিরিয়ালের গল্পটি কেমন হবে। (Star Jalsha New Serial News: Godhuli Alap serial to show a peerless love starring Koushik Sen)

মূলত এক অসম বয়সী প্রেমের গল্প দেখানো হবে এই সিরিয়ালে। আর সেখানে এক বয়স্ক পুরুষ তার থেকে অনেক কম বয়সী মেয়ের প্রেমে পড়ে যাবেন। ফলে বুঝতেই পারছেন এখানে নায়িকার বয়স কৌশিক সেনের অর্ধেকেরও কম হবে। আর এই ধরনের গল্প কিন্তু বাঙালি দর্শক এর আগেও বড় পর্দায় উত্তম কুমার সুমিত্রার ‘বিকেলে ভোরের ফুল’ (Bikele Bhorer Phul Movie Uttam Kumar, Sumitra) সিনেমাতেও দেখেছেন। তো চলুন এবার জেনে নিন এই সিরিয়ালের নায়ক-নায়িকার ডিরেকটর সম্পর্কে।

আপনার এতক্ষনে জেনে গিয়েছেন এই সিরিয়ালের নায়কের চরিত্রে থাকছেন জনপ্রিয় অভিনেতা কৌশিক সেন। তিনি দীর্ঘ 40 বছরেরও বেশি সময় ধরে অভিনয় করে চলেছেন। তিনি মৃণাল সেনের পরিচালিত আমার ভুবন সিনেমাতে অভিনয়ের জন্য পুরস্কার লাভ করেন। অপরদিকে তিনি স্বপ্নসন্ধানী থিয়েটারের ডিরেক্টর হিসেবে দায়িত্ব পালন করেন। (Godhuli Alap Serial Cast)

ফিরে আসি গোধূলি আলাপ সিরিয়ালের গল্প। নায়িকার ভূমিকায় থাকবেন সম্পূর্ণ নতুন নায়িকা সোমু সরকার। ইয়ং অভিনেত্রী সোমু সম্পর্কে বিস্তারিত তথ্য এখনো আমরা পাইনি। তো বন্ধুরা আপনারা কৌশিক এবং সৌমি জুটিকে একসঙ্গে পর্দায় দেখতে কতটা আগ্রহী তা অবশ্যই কমেন্ট করে জানান। আর এই সিরিয়ালে অভিনেতা কৌশিকের মায়ের ভূমিকায় রয়েছেন অভিনেত্রী সোহাগ সেন। আর চিত্রনাট্যটি লিখেছেন মুম্বাইয়ের বিখ্যাত চিত্রনাট্যকার শ্বেতা ভরদ্বাজ। আর পরিচালনার দায়িত্বে রয়েছেন বাংলার বিখ্যাত পরিচালক রাজ চক্রবর্তী। (Godhuli Alap Actress Name, Actor Name)

ইতিমধ্যে প্রমো শুট শুরু হয়ে গিয়েছে। আর তারা লোহিয়া হাউজ, কলকাতা, বানতলা তে শুটিং করছেন। অপরদিকে গোধূলি আলাপ সিরিয়ালের পর্বের শুটিং শুরু হবে এই মাসের শেষের দিক থেকে। তো বন্ধুরা আপনারা গোধূলি আলাপ সিরিয়ালটি দেখতে কতটা আগ্রহী তা অবশ্যই কমেন্ট করে জানান।

এই পোস্টটি ইংরেজিতে পড়তে এখানে ক্লিক করুন। To read in English, click here.

godhuli alap serial to show a peerless love starring koushik sen
godhuli alap serial to show a peerless love starring koushik sen