Golemale Gol Bangla Serial: আপনাদেরকে দমফাটা হাসি উপহার দেবে গোলেমালে গোল সিরিয়াল

স্টার জলসা কতৃপক্ষ দর্শকদের কথা মাথায় রেখে আনতে চলেছে নতুন এক কমেডি রিয়েলিটি শো। ইতিমধ্যে এই কমেডি শো এর ট্রেইলার স্টার জলসার টিভিপর্দায় এবং ইউটিউব চ্যানেলে প্রকাশ করা হয়েছে। সেখানে প্রথমেই বর্তমান সময়ের জনপ্রিয় অভিনেতা সৌরভ দাস কে সঞ্চালকের ভূমিকায় দেখা যাচ্ছে। (Star Jalsha upcoming Serial News: Golemale Gol Bangla Serial to entertain you. Gole male Gol serial wiki, actor actress name, director, release date)

https://youtu.be/N0gfDu_DlWQ

তার কথা অনুসারে, এই অনুষ্ঠানে সেলিব্রিটি সহ 6 জন আনাড়ি থাকছেন। আর শুরুতেই দর্শনা বণিক কে রোমান্টিক ছন্দে দেখা গিয়েছে। বাতাসে তার চুল উড়ছে আর পড়নে হলুদ রঙের শাড়ি। আর তার সঙ্গে তাল দিচ্ছে হিরো।

সেখানে হঠাৎ করে উদয় হয় সায়ন। সে হিরোর মুখে টমেটো ছুড়ে মারে। অপরদিকে বাংলার এক অন্যতম বিখ্যাত কমেডিয়ান রাজু মজুমদার এই সিরিয়ালে এক বিশেষ ভূমিকায় রয়েছেন। তার গার্লফ্রেন্ডকে এই সিরিয়ালে বলতে শোনা যায়,”হাসলে তোমাকে একদম কাতলা মাছের মত লাগে।” সুতরাং আপনারা বুঝতেই পারছেন এই শো আপনাদের জন্য কতটা মজাদার হতে চলেছে।

এই শো এর নাম গোলেমালে গোল। জানা গিয়েছে এই সেপ্টেম্বর এর 25 তারিখ থেকে শুরু হতে চলেছে এই শো। আর অভিনেতা অভিনেত্রীদের মধ্যে রয়েছেন জীতু কামাল, জয় ব্যানার্জি, সায়ন দাস, মোনালিসা পাল, অনন্যা বিশ্বাস, রাজু মজুমদার প্রমুখ।

ইতিমধ্যে শুটিং শুরু হয়ে গিয়েছে এবং তারা বেশ আনন্দের সাথে শুটিং করছেন। আর এই অনুষ্ঠানটির ডিরেক্টর হিসেবে থাকছেন সঙ্গীত তিওয়ারি। তিনি মূলত বাংলার কমেডি শো মীরাক্কেলে পার্টিসিপেন্ট হিসেবে অংশগ্রহণ করেন আর এরপর বর্তমানে ‘গোলেমালে গোল’ এর পরিচালক হিসেবে কাজ করছেন। তো কেমন হবে এই শো তা জানতে গেলে অবশ্যই আপনাদেরকে চোখ রাখতে হবে স্টার জলসার পর্দায়।

golemale gol bangla serial to entertain you actor actress release date
Golemale Gol Bangla Serial: আপনাদেরকে দমফাটা হাসি উপহার দেবে গোলেমালে গোল সিরিয়াল