Golondaaz Movie Trailer: নববর্ষে মুক্তি গোলন্দাজ সিনেমার ট্রেইলার, ফুটবল প্রেমিকদের জন্য আসছে সিনেমা

বর্তমানে প্রচারের কাজে ভীষন ব্যস্ত সংসদ দেব। তবে অন্য দিকে তিনি যে একজন অভিনেতা সেটা কিন্তু ভুলে যাননি তিনি। তাই রাজনীতির পাশাপাশি বর্তমানে তিনি বিভিন্ন ছবির কাজ নিয়ে ভীষণ ব্যস্ত। এরই মাঝে খানে প্রকাশিত হতে চলেছে অভিনেতার পরবর্তী ছবি গোলন্দাজ। বাঙালি যে ফুটবলের সঙ্গে ওতপ্রোতভাবে জড়িত তা বলাই বাহুল্য। বাঙালি মানেই ফুটবল প্রেমিক। স্বর্ণযুগের ইতিহাসকে পর্দার পাতায় তুলে আনার জন্য গোলন্দাজ ছবিটি বানানো হয়েছে।(Bengali Upcoming Movie: Golondaaz movie trailer out starring Dev, Ishaa Saha)

তবে মহামারীর জন্য অপেক্ষা করতে হয়েছে দীর্ঘ দিন। অবশেষে নিউ নরমাল লাইফে ফিরে আসার পর আরো একবার শুটিংয়ে ব্যস্ত হয়ে পড়েছিলেন দেব। জনৈক ফুটবল খেলোয়ার নগেন্দ্রপ্রসাদ সর্বাধিকারীর জীবন নিয়ে তৈরি করা হয়েছে এই সিনেমাটি। নগেন্দ্র বাবুরহাট ধরেই বাঙালির কাছে প্রথম এসেছিল ফুটবল। (Golondaz movie download free)

সময়ের সাথে সাথে আমরা হয়তো অনেকেই তাকে ভুলে গেছি। তাই আর একবার এই সিনেমার মধ্যে দিয়ে তাঁকে স্মরণ করবো আমরা। গতকাল অর্থাৎ নববর্ষের দিন মুক্তি পায় ছবির ট্রেলার। এই ছবিতে থাকছেন অনির্বাণ, ইশা সাহা, ইন্দ্রাশিষ রায়, এবং অবশ্যই দেব। ছবি পরিচালনায় রয়েছেন দ্রুব বন্দ্যোপাধ্যায়।

নিঃসন্দেহে এই ছবিটি আরো একবার সকলের মনে আলাদা করে জায়গা করে নেবে। ফুটবল প্রেমিক তথা অনুরাগীদের কাছে এই ছবিটি স্বর্ণাক্ষরে লেখা থাকবে।

golondaaz movie trailer out starring dev ishaa saha
Golondaaz Movie Trailer: নববর্ষে মুক্তি গোলন্দাজ সিনেমার ট্রেইলার, ফুটবল প্রেমিকদের জন্য আসছে সিনেমা