Gramer Rani Binapani Serial : স্টার জলসা তে আসছে গ্রামের রাণী বীণাপাণি বাংলা সিরিয়াল

Gramer Rani Binapani Serial : প্রিয় পাঠকেরা, ইতিমধ্যে জি বাংলা তে নতুন সিরিয়াল ‘রিমলি’ নিয়ে অ্যাড দেওয়া হচ্ছে। অপরদিকে স্টার জলসা তে ফেলনা সিরিয়াল নিয়ে সব সময় দারুন দারুন প্রমো দেখানো হচ্ছে। এরই মাঝে স্টার জলসায় দেখানো হলো নতুন সিরিয়ালের প্রমো। জানা গেল এই সিরিয়ালের নাম – গ্রামের রাণী বীণাপাণি। (Star Jalsha upcoming new Bangla Bengali Serial News update : Gramer Rani Binapani serial starring Honey Bafna Annmary Tom. #GramerRaniBinapani #StarJalsha)

এই সিরিয়ালের অভিনয় করবেন প্রথমা কাদম্বিনী সিরিয়ালের দ্বারোকানাথ বাবু। অর্থাৎ এই সিরিয়ালে হিরোর চরিত্রে থাকছেন হানি বাফনা। সিরিয়ালের তার নাম হবে শতদ্রু রায় চৌধুরী। অপরদিকে নায়িকা হিসেবে থাকবেন নতুন মুখ অ্যানমেরি টম। অ্যান মেরি টম বীণাপাণি চরিত্রে অভিনয় করবেন এবং তাকে এক লড়াকু মেয়ে হিসেবে দেখা যাবে। (Gramer Rani Binapani serial hero – Honey Bafna. Grammar Rani Bina Pani female heroine – Annmary Tom – Ann Mary Tom. Tollywood actor Honey Bafna toplay a rich and weaithy businessman in ‘Gramer Rani Binapani’ serial)

এবার চলুন দেখে নেই এই সিরিয়ালের গল্পটি মোটামুটি কেমন হবে ? প্রমো থেকে দেখা গেলো, বিশাল বড়ো মহেশ্বর মিলের মালিক হলেন শতদ্রু রায় চৌধুরী। এবার গ্রামবাসীরা ভাবছিল যে শতদ্রু বাবু তাদেরকে ঠকাচ্ছেন। তাই তারা মহেশ্বর মিলের মালিকের বিরুদ্ধে আন্দোলন শুরু করে রাস্তায় নেমে। (Gramer Rani Binapani story in gist, cast. Honey Bafna as Satadru Roy Chowdhury, owner of Maheshwar Mills and Annmary Tom as Binapani.)

আর তাদের এই আন্দোলনের নেতা হলেন বীণাপাণি। সে গ্রাম থেকে মিছিল শুরু করে এবং শতদ্রু বাবুর অফিসের দিকে এগিয়ে যায়। শতদ্রুর অফিসের কর্মচারীরা কিন্তু মেয়েটাকে হালকা ভাবে না নেওয়ার জন্য সাবধান করে দেন। এদিকে শতদ্রু বাবু কিন্তু এই পুঁচকে মেয়েটাকে হালকাভাবেই নেন।

Gramer Rani Binapani new upcoming Star Jalsha serial Bangla
গ্রামের রাণী বীণাপাণি বাংলা সিরিয়াল অভিনয়ে হানি বাফনা ও অ্যানমেরি টম

তার কথায়,”শতদ্রু রায় চৌধুরীর এত বড়ো অপমান। আমিও দেখে নেবো গাইয়া রানী চুনোপুঁটি বীণাপাণির ক্ষমতা!”

ইতিমধ্যে ফ্যানেরা এই সিরিয়াল টি দেখার জন্য পাগল হয়ে গিয়েছেন। তারা অধীর আগ্রহে অপেক্ষা করছেন কবে থেকে শুরু হবে। অপরদিকে দর্শকদের মনে একটা প্রশ্ন দানা বেঁধেছে,”তাহলে কি প্রথমা কাদম্বিনী সিরিয়াল শেষ হয়ে যাবে?”

এর কারণ হলো এই মুহূর্তে হানি বাফনা প্রথমা কাদম্বিনী সিরিয়ালের দ্বরোকানাথ চরিত্রে অভিনয় করছেন। আর এক ব্যক্তির পক্ষে একই সময়ে দুটো সিরিয়ালে কাজ করা প্রায় অসম্ভব বলা যায়। (Dwarakanath Thakur from Prothoma Kadambini Bengali Serial)

তো প্রিয় দর্শকেরা, এই মুহূর্তে এই সিরিয়াল টি কবে থেকে শুরু হবে এবং কটার সময় শো টাইম দেওয়া হবে তা এখনো জানানো হয়নি। (Gramer Rani Binapani starting date, show time)