DDLJ মুভির শাহরুখ-কাজলের আবেগঘন দৃশ্য নকল করলো প্রিমিয়ার লিগের মালিকগন

পূর্বেই প্রিমিয়ার লিগের চ্যাম্পিয়ন নির্ধারিত হয়ে গিয়েছে। আর প্রিমিয়ার লিগে এবছর চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেছে লিভারপুল- Liverpool. আর দ্বিতীয় পজিশনে নিজেদের খুঁটি শক্তপোক্ত করে ফেলেছে ম্যানচেস্টার সিটি- Manchester City. এতো কিছু সত্বেও প্রিমিয়ার লিগে যুদ্ধের এখনও পরিসমাপ্তি ঘটে নি।

দুটো শীর্ষ স্থান দখল করার লড়াইয়ে তিনটি দল জোরকদমে প্রতিযোগিতা চালিয়ে যাচ্ছে। আর এই তিনটি বিখ্যাত দল হল চেলসি- Chelsea, লেস্টার সিটি- Leicester City এবং ম্যানচেস্টার ইউনাইটেড- Manchester United. তিনটি দলই ভয়ানক প্রতিযোগিতা চালিয়ে যাচ্ছে। এরা কেউই নিজেদের এক ইঞ্চি জায়গাও ছাড়তে রাজি নয়। তার কারণ এই ফলাফলের উপর নির্ভর করেই পরের বছর চ্যাম্পিয়নস লিগে খেলার যোগ্যতা অর্জন করতে সক্ষম হবে।

এই দুটি শীর্ষস্থান দখলের জন্য তিনটি নামকরা দলের মধ্যে যুদ্ধ চলছে। আর এই লড়াই দেখার জন্য ফুটবল ভক্তরা একদম মুখিয়ে রয়েছেন।পুরো রবিবারের প্রিমিয়ার লিগ একেবারে মাখোমাখো হয়ে গেছে। একটা কথা না বললেই নয় ফুটবলপ্রেমী মানুষদের মধ্যে অনেক সংখ্যায় ভারতীয়রা রয়েছেন। তাছাড়া একথা স্বীকার না করলে ভুল হবে যে প্রিমিয়ার লীগের অধিকাংশ ফ্যানেরাই ভারতীয়। তাই প্রিমিয়ার লিগ কতৃপক্ষও এক বিশেষ পদ্ধতি অবলম্বন করে নিজেদের প্রমোশনটা আরো ভালোভাবে করে নিলেন। মূলত প্রিমিয়ার লিগের লোকজন নিজেদের টিআরপি বৃদ্ধি করার এই সুবর্ণ মুহূর্ত কিছুতেই হাতের নাগালের বাইরে যেতে দিতে চাননি। তাই তারা অসামান্য বুদ্ধিমত্তার সাহায্যে এক বিশেষ ধরনের পদ্ধতির অনুসরণ করলো।

ইংরেজি প্রিমিয়ার লিগের মালিকগণ নিজেদের এই প্রচন্ড স্নায়বিক খেলার প্রচার এর জন্য পুরোপুরি নকল করে দিল বলিউডের শাহরুখ খান- Shahrukh Khan এবং কাজল- Kajol দ্বারা অভিনীত দিলওয়ালে দুলহানিয়া লে জায়েঙ্গে- Dilwale Dulhania Le Jayenge (दिलवाले दुल्हनिया ले जायेंगे)-র আবেগঘন দৃশ্য। ডিডিএলজে- DDLJ-এর সেই ঐতিহাসিক সিনে দেখা গেছে ট্রেন ধরার জন্য কাজল দৌড়াচ্ছেন। আর ঠিক সেই মুহূর্তে শাহরুখ খান তাকে হাত দিয়ে টেনে প্রচন্ড আবেগের সাথে ট্রেনে তুলে দিচ্ছেন। ঠিক একই দৃশ্য অনুসরণ করে করে নিজেদের প্রিমিয়ার লিগ- English Premier League-এর প্রমাণ করে দিল ইপিএল EPL-এর মালিকগণ।

চলুন আমরাও দেখি নি সেই বিখ্যাত প্রতীকী প্রচার

Leave a Reply

Your email address will not be published.