Happy Birthday Nusrat Jahan : শ্রাবন্তীর পর নুসরত জাহানের সংসার ভাঙ্গার জল্পনা শুরু

টলিউড খ্যাত তারকা তথা তৃণমূল সাংসদ নুসরত জাহানের আজ জন্মদিন। ৩০ পেরিয়ে ৩১ এ পদার্পণ করল জনপ্রিয় তারকা। যদিও কিছু সময় আগের ইঙ্গিতপূর্ণ কিছু পোষ্ট থেকে বোঝা গিয়েছিল সামনে আসতে চলেছে তারও কার জন্মদিন। অথচ সোশ্যাল মিডিয়ায় দেখা যাচ্ছে অন্য রূপে শোরগোল, যেটি সম্পূর্ণ তার ব্যক্তিগত জীবন নিয়ে। (Tollywood Xossip : Happy Birthday Nusrat Jahan Divorce rumours with her husband Nikhil Jain)

শ্রাবন্তীর পর এবার সংসার ভাঙ্গার জল্পনা শোনা যাচ্ছে নুসরত জাহানের। যশের সঙ্গে নুসরত এর প্রেমের সম্পর্ক তৈরি হচ্ছে বলে শোনা যাচ্ছে। নুসরত জাহান একজন হিন্দুকে বিয়ে করা নিয়ে যথেষ্ট শোরগোল পড়ে গেছিল এবং অনেক কটাক্ষর মুখে পড়তে হয়েছিল তাকে কিন্তু এখন নতুন করে আবার যশের সঙ্গে প্রেমের সম্পর্কের জল্পনা শোনা যায়।

নতুন একটি হ্যাশট্যাগের কথা জানা গেছে সেটা হল যশরত #yashrat। ভেঙে বললে এই হ্যাশট্যাগ এর মধ্যে লুকিয়ে রয়েছে যশ এবং নুসরত এর নাম। এই হ্যাশট্যাগ তাই এখন ইনস্টাগ্রামে বেশি ব্যবহার করেন তারা। মধুমিতা সঙ্গে যশের একটি ছবি শেয়ার করে সেখানেও এই হ্যাশট্যাগ লেখা হয়।

খবর সূত্রে জানা গেছে যে, নুসরত এবং যশ দুজনে ছুটি কাটাচ্ছেন রাজস্থানে অবশ্য এ ব্যাপারে দুজনের কেউই পরিষ্কার করে কিছু কাউকে বোঝানো। নুসরত ছবি পোস্ট করেছিলে এবং যেটা দেখে মনে হয়েছে রাজস্থানের চেক-ইন করছেন তিনি। পরে যশ একটি ছবি শেয়ার করেন, যেটা মরুভূমিতে তোলা সুতরাং বোঝাই যাচ্ছে তারা রাজস্থানে রয়েছেন এবং সেখানে দুজনে মিলে ছুটি কাটাচ্ছেন।

ইনস্টাগ্রামের ওই পেজে দুটি ভিডিও শেয়ার করা হয়েছিল এবং যেটা দেখেই বোঝা গেছে যে নুসরত এবং যশ আজমের দরগায় গেছেন এবং সেখানে তারা সেলফি তুলে ছিলেন। তোর পরনে রয়েছিল সাদা কুর্তা এবং মাথায় তিনি ওড়না বেঁধেছিলেন।

যশের পরনে ছিল সাদা যায়। আপাতত সন্দেহ করা হচ্ছে যে “এসওএস কলকাতা” সিনেমাটির শুটিং করার সময় তাদের মধ্যে প্রেমের সম্পর্ক হয়। অতএব এই সমস্ত ব্যাপার নিয়ে এখন যথেষ্ট জল্পনা শুরু হয়েছে যে তাহলে অবশেষে কি নুসরতের প্রথম বিয়েটা ভাঙতে চলেছে।

Happy Birthday Nusrat Jahan Divorce rumours with her husband Nikhil Jain
Happy Birthday Nusrat Jahan : শ্রাবন্তীর পর নুসরত জাহানের সংসার ভাঙ্গার জল্পনা শুরু (Credit : Internet)