হরি ঘোষের গোয়াল – এক ভৌতিক হাস্য রসাত্মক সিনেমা

হরি ঘোষের গোয়াল একটি ভৌতিক হাস্য রসাত্মক সিনেমা যেটি প্রডিউস করছেন পীযূষ সাহা। পীযূষ সাহা কে টলিউডের স্টার মেকার বলে অভিহিত করা হয়। আর এই মুভিটির পরিচালক শুভব্রত চ্যাটার্জী। এই মুভিটির মুখ্য চরিত্রে রয়েছেন পার্থ এবং সৃজা। আর পার্থ এবং সৃজা দুজনেই নতুন মুখ টলিউডে। এছাড়া আরো অনেক নতুন মুখ দেখতে পাবেন এই মুভিতে। এই মুভিটি আসছে প্রিন্স এন্টারটেইনমেন্ট পি-ফোর এর ব্যানারে। আর এই মুভিটির গল্পটি মূলত একটি বয়েজ হোস্টেল নিয়ে। শুটিং অলরেডি শুরু হয়ে গেছে। জানা গেছে মুভিটি 2019 সালের নভেম্বরে মুক্তি পাবে।

হরি ঘোষের গোয়াল ট্রেলার

পরিচালক শুভব্রত চ্যাটার্জী
প্রডিউসার পীযূষ সাহা
ক্রিয়েটিভ ডাইরেক্টর পীযূষ সাহা
লেখক অন্বয় মুখার্জি
অভিনয় ( মুখ্য চরিত্রে) পার্থ
সৃজা
সংগীত পরিচালক ইন্দ্র
সিনেমাটোগ্রাফি রোজ আলম
প্রোডাকশন কোম্পানি প্রিন্স এন্টারটেইনমেন্ট পি-ফোর
মুক্তি পাবে নভেম্বর 2019
দেশ ইন্ডিয়া
ভাষা বাংলা

এক নজরে মুভিটির গল্প

এই গল্পটি মূলত শ্রীচৈতন্য আদর্শ ছাত্রাবাস নামক এক বয়েজ হোস্টেল কে ঘিরে। আর এই হোস্টেলটির ইনচার্জ হলেন হরিমোহন ঘোষ ওরফে হরি ঘোষ। তো সবকিছু ঠিকঠাকই চলছিল। হঠাৎ একদিন হোটেলের এক বর্ডার আদি আত্মহত্যা করতে যায়। তার গার্লফ্রেন্ড নাকি তাকে ছেড়ে চলে গেছে। আর এই দুঃখে আদি আত্মহত্যা করতে যাচ্ছিল।
কিন্তু অবাক করার ঘটনা হল যে যখন আদি আত্মহত্যা করতে যায় তখন এক রহস্যময় নারী তাকে উদ্ধার করে এবং সে বেঁচে যায়। আর এরপর থেকেই হাসির ছলে এক ভৌতিক পরিবেশের সৃষ্টি হয়। এর ফলে হরিঘোষের শান্ত জীবনে বিভিন্ন ধরনের উৎপাত শুরু হয়ে যায়। আর তার সুখ বিঘ্নিত হয়।

হরি ঘোষের গোয়াল মোশান পোস্টার দেখুন নিচের লিঙ্ক থেকে:

অভিনয়ে

সিনেমাতে ভূমিকা প্রকৃত নাম
আদি পার্থ
ঈশিতা সৃজা
হরি ঘোষ মনজ্যোতি মুখার্জি
শামীম অনিশ শর্মা
নিমাই পার্থসারথী ব্যানাজী
স্যাম সুমন
কৌশিক উৎপল

গানের তালিকা শীঘ্রই আসছে।

হরি ঘোষের গোয়াল রিভিউ

মুভিটি রিলিজ হওয়ার পর আপডেট দেওয়া হবে

হাই বন্ধুরা, বাংলা সিনেমা সংক্রান্ত সমস্ত রকম খবর অতি শীঘ্র পাওয়ার জন্য bangla.365reporter বুকমার্ক করে রাখুন। আর ফেইসবুক,টুইটার এবং পিন্টারেস্টে আমাদের সঙ্গে কানেক্ট করতে পারেন। ধন্যবাদ।

Leave a Reply

Your email address will not be published.