নার্সকে কুপ্রস্তাব ও প্রাণে মারার হুমকি দিলেন বাংলাদেশের জনপ্রিয় হিরো আলম

হিরো আলম কে আমরা সবাই এক ডাকে চিনি। বাংলাদেশ তথা কলকাতার জনপ্রিয় নায়ক হলেন হিরো আলম। তাকে নিয়ে বাংলাদেশ থেকে শুরু করে ভারতেও সমানভাবে চর্চা করা হয়ে থাকে। এবার এই হিরো আলম এসে গেলেন আইনি মারপ্যাঁচে।

বাংলাদেশের হাতিরঝিল থানায় ডায়েরি করলেন শারমিন আক্তার সাথি নামে এক নার্স। তিনি অভিযোগ করেন, হিরো আলম বগুড়া নামে এক লোকের ফেসবুক প্রোফাইল থেকে একের অধিক বার আমার ফেসবুক আইডিতে খারাপ ভাষায় বিভিন্ন খারাপ প্রস্তাব দেওয়া হয়েছে। আমাকে নানা প্রকারে সমাজের লোকজনের কাছে ছোট করার চেষ্টা করা হয়েছে। এই ব্যাপারটি নিয়ে সবার সামনে বলার কথা বললে আমার উপর রেগে গিয়ে হিরো আলম আমাকে ফোন করে প্রাণে মেরে ফেলার হুমকি দিতে থাকেন।

সাথী আরো বলেন, “আমি পেশায় মূলত নার্স। শখের বশে মাঝেমধ্যে মিডিয়ায় কাজ করে থাকে। আর কর্মসূত্রে হিরো আলমের সঙ্গে ফেসবুকে বার্তা আদান প্রদান করি। আর এরপর থেকেই তিনি কাজের ছুতো ধরে নোংরা যৌন উত্তেজক কথাবার্তা বলে আমাকে লোভ দেখানোর চেষ্টা করেন। উত্ত্যক্ত করে থাকেন। আলমের কথায় সায় না-দিয়ে ব্যাপারটি আবার উচ্চতর কর্মকর্তাদের জানাই। আর এর পরপরই এটা নিয়ে হিরো আলম আমাকে বিভিন্ন প্রকার ভয় দেখাচ্ছেন। তাই নিজের নিরাপত্তার কথা চিন্তা করে থানায় ডায়েরি করেছি।”

এর আগেও অনেকবার বিতর্কে জড়িয়েছিলেন হিরো আলম। কয়েকদিন আগেই যৌতুকের দাবিতে বউকে মারধর করে জেলহাজতে। তার সেখান থেকে বেরিয়ে রাজনীতি করতে গিয়েও ফ্লপ হন তিনি। এখন পুনরায় ফিরে এসেছেন রুপালি পর্দায়।

হাই বন্ধুরা, প্রতিদিনের গুরুত্বপূ্র্ণ খবর পাওয়ার জন্য bangla.365reporter বুকমার্ক করে রাখুন। আর ফেইসবুক, টুইটার এবং পিন্টারেস্টে আমাদের সঙ্গে কানেক্ট করতে পারেন। ধন্যবাদ।