সোনু সুদ বেকারদের দিচ্ছেন ই- রিকশা, যাতে তারা নিজেদের সংসার চালাতে পারে।

সিনেমাতে সবসময় তাকে খলনায়কের চরিত্রে দেখা যায়। কিন্তু বাস্তব জীবনে তিনি একজন ঈশ্বরের থেকে কম নয়। প্রতিটা পদক্ষেপে যেভাবে সাধারণ মানুষের পাশে তিনি দাঁড়িয়ে আছে তার জন্য তার সম্পর্কে যত বলা যায় তত কম। (Hero Sonu Sood provides E rickshaw to the poor people)

করোনা পরিস্থিতির সময়ে যখন লকডাউন এর পরিস্থিতি হয়ে পড়েছিল, সেই সময় পরিযায়ী শ্রমিকদের পাশে থেকে সাহায্য করেছিলেন। পরিযায়ী শ্রমিকদের তিনি বাড়ি ফিরে যাওয়ার ব্যবস্থা করেছিলেন, সেইসঙ্গে তিনি সেই সমস্ত পরিযায়ী শ্রমিকদের সাহায্য করেছিলেন অর্থ দিয়ে।

লকডাউন এর পর থেকে মানুষ বিপদে পড়লে তার পাশে গিয়ে দাঁড়িয়েছেন সোনু। পরিযায়ী শ্রমিকদের পাশে থাকার পাশাপাশি তিনি সেই ছাত্রদের পাশে ছিলেন যারা অর্থের অভাবে ডাক্তারি করতে পারছিল না, সেই সমস্ত অভাবী ছাত্রদের স্কলারশিপ দেওয়ার ব্যবস্থা করেন নিজের প্রচেষ্টায়। সুতরাং সোনু সুদের মানুষের পাশে থাকা সম্পর্কে যত বলা যায় ততই কম।

সম্প্রতি তিনি তার ৮টি সম্পত্তিকে বন্ধক দিয়ে ১০ কোটি টাকার সাহায্যের জন্য মানুষের পাশে দাঁড়িয়েছেন একরকম ঈশ্বরের দূত হিসেবে তিনি মানুষের পাশে এসে দাঁড়িয়েছেন। এইবারে তিনি উদ্যোগ নিলেন সকল মানুষকে নিজেদের পায়ে দাঁড় করানোর। সেই উদ্যোগ হলো “খুদ কামাও ঘার চালাও”। এই উদ্যোগের মাধ্যমে তিনি সকল বেকার মানুষদের রোজগারের ব্যবস্থা করার রাস্তা করে দিলেন।

করোনা পরিস্থিতির জন্য যখন লকডাউন হয়েছিল সেই সময় অনেক চাকরি হারিয়ে বেকার এ পরিণত হয়েছে। এই সমস্ত বেকার মানুষদের এই এইবার দিলেন নিজেদের সংসার চালানোর। এই সমস্ত বেকার মানুষদের ই রিক্সা দেওয়ার কথা বললেন। সাক্ষাৎকারে বলেন যে,” আমার কাজের মাধ্যমে অনেক ভালোবাসা পেয়েছি এবং সেই সব ভালবাসার জন্য আমি সব মানুষদের পাশে দাঁড়ায় এটাই আমার উদ্যোগ”।

Hero Sonu Sood provides E rickshaw to the poor peoples
সোনু সুদ বেকারদের দিচ্ছেন ই- রিকশা, যাদের দ্বারা নিজেদের সংসার চালাতে পারে (Credit : @sonu_sood on Instagram)