কৃষকদের সমর্থনে এবার মুখ খুললেন সোনু সুদ

কৃষকদের বিক্ষোভ দিন দিন যেন বেড়েই চলেছে। আমরা সকলেই জানি যে আমাদের দেশের ভীত বাড়িয়ে আছে কৃষকদের কাঁধের উপর। সেই কৃষকরাই আজকে মারমুখী। কৃষকদের সমর্থন নিয়ে বড় বড় ব্যক্তিরা ও মাঠে নেমেছেন। অন্যান্য চলচ্চিত্র তারকাদের মধ্যে অন্যতম হলেন অভিনেতা সোনু সুদ। তিনি চলতি বছরে যেভাবে সাধারণ মানুষের পাশে দাঁড়িয়েছেন, তা সত্যি প্রশংসার যোগ্য। পর্দায় ভিলেন হলেও যেভাবে মানুষের পাশে থেকে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন, অদূর ভবিষ্যতে তাকে আর ভিলেন চরিত্রে কেউ দেখতে চাইবে বলে মনে হয় না। বহু মানুষের অনুপ্রেরণা সংসদে দাড়ালেন কৃষক শ্রেণীর পাশে। (News Nation : Hero Sonu Sood supports the movements of farmers)

এর আগেও সোশ্যাল মিডিয়াতে অনেকে তার থেকে সাহায্য চেয়েছেন। সকলকে যথাসাধ্য সাহায্য করেছেন সোনু সুদ। এবার অভিনেতার অফিসিয়াল ট্যুইটার একাউন্টে কৃষকদের হয়ে সোনু সুদ পোস্ট লিখে বলেন যে,”কিষান হি হিন্দুস্তান “। এরপর সেই ট্যুইট ভাইরাল হয়ে যায়। বহু ভক্ত অভিনেতা এই ট্যুইট কে সমর্থন জানিয়ে লাইক এবং কমেন্ট করেছেন।

এর আগে বহুবার সোনু সুদ এর কর্মকান্ড খবরের শিরোনামে আসে। কখনো কাউকে ফ্লাইট এর টিকিট বুক করে দিয়েছেন তিনি। কখনো আবার কাউকে স্কলারশিপের জন্য সাহায্য করেছেন তিনি। সম্প্রতি অভিনেতার এক অনুরাগী বিহার থেকে মুম্বাইয়ের উদ্দেশ্যে যাত্রা করেন সাইকেলে। তার জন্য অভিনেতা একটি ফ্লাইট এর টিকিট বুক করে দিয়েছিলেন। এই ভক্তের নাম আরমান। তিনি সিদ্ধান্ত নিয়েছিলেন যে,তার প্রিয় অভিনেতা সোনু সুদের সঙ্গে তিনি দেখা করবেন এবং ধন্যবাদ জানাবেন।

লকডাউন চলাকালীন যেভাবে বিহারের মানুষদের জন্য সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছিলেন অভিনেতা, তার জন্য ধন্যবাদ জানাতে চেয়েছেন আরমান। আরমান জানিয়েছিলেন যে, সোশ্যাল মিডিয়ার মাধ্যমে সকল অভিনেতা কে ধন্যবাদ জানাচ্ছেন। কিন্তু তিনি চেয়েছিলেন যে সরাসরি তার সঙ্গে দেখা করতে। সামনে থেকে তাকে ধন্যবাদ জানাতে। এই কথা অভিনেতার কর্ণগোচর হবার পর তিনি আরমানের জন্য ফ্লাইট এর টিকিট এর ব্যবস্থা করে দেন।

যেভাবে মানুষের পাশে দাঁড়িয়েছেন এই অভিনেতা,তার ফলে বর্তমান সমাজে দাঁড়িয়ে মানুষেরা সবথেকে বেশি পছন্দ করছেন এই অভিনেতাকে। অভিনেতার টুইটার হ্যান্ডেলের জনপ্রিয়তা সবথেকে বেশি, ফলোয়ার সংখ্যাও।

Hero Sonu Sood supports the movements of farmers
কৃষকদের সমর্থনে এবার মুখ খুললেন সোনু সুদ (Credit : Instagram)