খড়্গপুরে দাঁড়িয়ে তৃণমূলের বিরুদ্ধে অভিযোগ করলেন বিজেপি প্রার্থী হিরন

টলিউডের অন্যতম অভিনেতা হিরণ চট্টোপাধ্যায় ইতিমধ্যেই নেমে পড়েছেন প্রচারের আঙিনাতে। সম্প্রতি তিনি যোগদান করেছেন বিজেপিতে। বিজেপিতে যোগদান করার পর খুব স্বাভাবিকভাবেই তৃণমূলকে বাক্যবাণে আঘাত করার চেষ্টা করছেন তিনি। সম্প্রতি একটি সাক্ষাৎকারে তিনি জানিয়েছেন, গতকাল সন্ধ্যা বেলা থেকে সিঙ্গাপুরের গুন্ডারা বেরিয়েছিল সমস্ত জায়গায়। বিভিন্ন ওয়ার্ডে লোডশেডিং করে দিয়েছিল তারা। তারপর আরো অনেক ঘৃণ্য কার্যকলাপ করেছে তারা, যেটা একজন সম্মানীয় নাগরিক হিসেবে আমি আর বলতে চাইছিনা। (West Bengal Election 2021 News: Hiran Chatterjee BJP candidate accuses TMC at Kharagpur, Paschim Medinipur, west Bengal)

এতদিনে মানুষ যা জানার জেনেছে। ভয় দেখিয়ে এবং লোভ দেখিয়ে কখনো কাউকে ধরে রাখা যায় না। মানুষ এখন ভয়ে যুক্ত সমাজ চাইছে। সকাল সাড়ে ছটা থেকে মানুষ ভোট দেবার জন্য জায়গায় জায়গায় ভিড় জমাচ্ছেন।

https://www.instagram.com/p/CMH6wi-gPdq/

তৃণমূল সম্পর্কে হিরণ অভিযোগ জানিয়েছেন, কাল রাত থেকে মানুষকে ভয় দেখানোর চেষ্টা চালাচ্ছে তৃণমূল। মানুষকে বিভিন্নভাবে প্রলোভন দেখানো হচ্ছে। কিন্তু মানুষ ভোট দেবার জন্য ভোর বেলা থেকেই লাইন দিচ্ছেন।খড়গপুর সদরে সাধারণ মানুষ উন্নয়ন দেখতে চায়।

প্রতিপক্ষ শিবির থেকে একই রকম অভিযোগ করা হয়েছে। তৃণমূল শিবির থেকে অভিযোগ করা হয়েছে যে, খড়গপুর বস্তিতে বস্তিতে ভয় দেখানো চলছে বিজেপির তরফ থেকে। কিন্তু সেই সমস্ত অভিযোগ নস্যাৎ করে দিকে হিরণ জানিয়েছেন যে,আমরা আরপিএফ কে দিয়ে ভয় দেখাই না। আমরা যে হোটেলে থাকি সেখানে সেখানে পুলিশের কঠোর নজরদারি ছিল। দফায় দফায় তল্লাশি চালানো হয়েছে। কিন্তু এমন করার কারণ কি ছিল তা জানতে চাই আমি।যারা হোটেলে থাকতে এসেছিলেন তারা ভয় পেয়ে চলে গেছেন। সরকার পুলিশকে ব্যবহার করে মানুষকে ভয় দেখাচ্ছে।

অভিনেতা এবং সম্প্রতি রাজনীতিতে নাম লেখানো হিরণ এই বছর জয়ের ব্যাপারে ভিষনভাবে আত্মবিশ্বাসী। গতবছর বিপুল ভোটে হেরে গিয়েছিল বিজেপি। সেই প্রসঙ্গে তিনি বলেন যে, উপ নির্বাচনে সুষ্ঠুভাবে ভোট দিতে দেওয়া হয়নি কাউকে। উপনির্বাচনে সরকারের হাতে পুলিশ গুন্ডা সবকিছুই ছিল। মানুষকে ভয় দেখিয়ে তারা ভোট দিতে দেয়নি। তবে এবারে আমার ধারণা মানুষ দফায় দফায় বিপুল ভোট দেবেন এবং বিজেপি কে জয়যুক্ত করবে।

hiran chatterjee bjp candidate accuses tmc at kharagpur
খড়্গপুরে দাঁড়িয়ে তৃণমূলের বিরুদ্ধে অভিযোগ করলেন বিজেপি প্রার্থী হিরন