এবার ওয়েব সিরিজে কাজ করবেন হিট জুটি সোহম- শ্রাবন্তী !

এক মাস পূর্বে শ্রী ভেঙ্কটেশ ফিল্মসের সংস্থা হইচই এর পক্ষ থেকে জানানো হয়েছিল যে, তারা অনেকগুলো ওয়েবসিরিজ আনতে চলেছেন। আর সেখান থেকেই জানা যায় যে, সোহম শ্রাবন্তী জুটি এবার ওয়েব সিরিজে একসাথে কাজ করবেন। আর এমনিতেও এই জুটি দর্শকদের কাছে ফেভারিট। আর স্বাভাবিকভাবেই তারা ওয়েব সিরিজে অভিনয় করে পুনরায় দর্শকদের মন জয় করবেন তা বলাই বাহুল্য। ভিন্ন ফ্লেভারের গল্প ‘দুজনে’ নামক ওয়েব সিরিজে কাজ করতে চলেছেন তারা।(Tollywood Xossip : Hit duo Soham Srabanti are going to act in a web series)

প্রকৃতপক্ষে, এই ঘোষণার পর থেকেই দর্শকগণ অধীর আগ্রহে অপেক্ষা করছিলেন। সমস্ত প্রকার খুঁটিনাটি খবর জানার আগ্রহ ছিল প্রত্যেকের। আর গতকাল অর্থাৎ নভেম্বর মাসের আট তারিখ রবিবার থেকে শুটিং পর্ব শুরু হয়ে গেল। হয়ে গেল শুভ মহরত। এমনকি তাদের সিরিজের ফাস্ট লুক কোম্পানির তরফ থেকে পাবলিশ করা হল।

জানা গেল, শুরুতে এই সৃষ্টির নাম রাখা হয়েছিল ‘ইনিটিউশন।’ তবে পরবর্তীকালে নাম পাল্টে ‘দুজনে’ রাখা হয়। আর এই সিরিজে শ্রাবন্তী চট্টোপাধ্যায় এবং সোহম চক্রবর্তী কে স্বামী-স্ত্রীর চরিত্রে দেখা যাবে। আর এই গল্পে শ্রাবন্তীর নাম হবে অহনা এবং সোহমের নাম থাকবে অমর। (Actress Srabanti Chatterjee and actor Soham Chakraborty are going to act in a Hoichoi web series named ‘Dujone’)

ডিরেক্টর এবং প্রোডিউসারদের কাছ থেকে জানা গেল, মূলত স্বামী-স্ত্রী এক ভয়ঙ্কর গন্ডগোলের জড়িয়ে যান। আর সেখান থেকেই সিরিজের গল্প শুরু। এই সিরিজের লেখক মিতালী ভট্টাচার্য। অপরদিকে লেখক মিতালী, অভিনেতা সোহম এবং অভিনেত্রী শ্রাবন্তী তাদের মন্তব্য পেশ করলেন। (Soham and Srabanti will act as a husband wife in the web series. The writer of Dujone is Mitali Bhatterjee)

শ্রাবন্তী জানালেন,”জীবনে প্রথমবার ওটিটি প্ল্যাটফর্ম এর জন্য কাজ শুরু করেছি। ভীষন এক্সাইটিং ভাবে শুটিং শুরু হয়েছে। আর সোহমের সঙ্গে কাজ করা মানে তো এক দুর্দান্ত ব্যাপার। ওর সঙ্গে কাজ করেই আমার ক্যারিয়ার তৈরি হয়েছিল। ওয়েব সিরিজটি শেষ করতে আমার প্রবল আগ্রহ রয়েছে।”

অভিনেতা সোহম জানালেন,”আপনারা আমাদেরকে অনেক ভালোবাসা আর আশীর্বাদ দিয়েছেন। আপনাদের আশীর্বাদে ওয়েব দুনিয়াতে প্রবেশ করে ফেললাম। ‘দুজনে’ থ্রিলার গল্পের সাথে একটা গভীর অনুরাগ এর গল্প। অন্যদিকে, শ্রাবন্তীর সঙ্গে আবার অনেকদিন পর কাজ করতে চলেছি এটা আমার কাছে খুবই ভালো লাগছে। অতীতে আপনারা আমাদের এই জুটিকে অনেক সাপোর্ট করেছেন, অনেক ভালোবাসা দিয়েছেন। আশা করি আপনারা এবারও আমাদের পাশে সবসময় থাকবেন।”

hit duo Soham Srabanti are going to act in a web series
এবার ওয়েব সিরিজে কাজ করবেন হিট জুটি সোহম- শ্রাবন্তী ! (Credit : Hoichoi on Twitter)