বাড়ির মাসিমা কাকিমা দের সিগারেট – মদ্যপানের ভিডিও ভাইরাল – Kakima Viral Dance Video

করোনাকে বুড়ো আঙুল আমরা সকলেই বেরিয়ে পড়েছি শীতকালীন আনন্দ নিতে। মার্চ মাসে শীতকালের কথা আমরা ভাবতেই পারিনি, ভগবানের অশেষ কৃপায় সেই শীতকালে আমরা সকলেই আনন্দ করতে পারছি। (VIral Bangla : Home kakima mashima auny cigarette smoking and alcohol drinking dance video viral)

শীতকাল মানে নাচ-গান হৈ-হুল্লোড়। শীতকাল মানেই পিঠেপুলি এবং বড়দিন। করোনা কে বুড়ো আঙুল দেখিয়ে সকলেই বেরিয়ে পড়েছেন নিজস্ব গন্তব্যের দিকে। প্রত্যেক পাড়াতে হচ্ছে উৎসব,মাচা। মানুষ ভেসেছে আনন্দের জোয়ারে। তারই মধ্যে বেশ কিছু ছবি এবং ভিডিও সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়েছে।

পিকনিক মানেই মজা এবং হই-হল্লোড়।তার সঙ্গে পুরুষদের ধূমপান এবং মদ্যপান চলে দেদার। অনেক সময় দেখতে পাওয়া যায় ছেলেরা অতিরিক্ত মদ্যপান করে মাটিতে শুয়ে রয়েছে। তবে এবার সোশ্যাল মিডিয়াতে যে ছবিটি ভাইরাল হয়েছে তা দেখে সকলেরই চোখ কপালে উঠে গেছে। এক কথায় বলতে গেলে সকলেই হতবাক হয়েছেন এই ভিডিওটি দেখে।

https://www.facebook.com/100018252401558/videos/746949339256806/

ভিডিওতে দেখা যাচ্ছে যে বাড়ির কাকিমা মাসিমা রা পিকনিকে মদ্যপান করছেন এবং সিগারেট খাচ্ছেন। অনেকেই এই ভিডিওতে নেতিবাচক মন্তব্য করেছেন। অনেকেই মনে করেছেন যে, যেখানে মদ্যপান এবং ধূমপান স্বাস্থ্যের পক্ষে ক্ষতিকারক, সেখানে এইভাবে মদ্যপান করা একেবারেই উচিত হয়নি।

ভিডিওটি নিয়ে প্রচুর বিতর্ক দেখা কাছে সোশ্যাল মিডিয়াতে। বিভিন্ন কমেন্টে ভরে গেছে ভিডিওটি। তবে যেমনই হোক না কেন, অনেকেই এই ভিডিওটিকে সমর্থন করে বলেছেন যে,এইভাবে অনাবিল আনন্দ করা কোনো খারাপ কাজ না। আবার অনেকেই বলেছেন যে, শুধুমাত্র ছেলেরা কেন আনন্দ করার সুযোগ পাবে? পাশাপাশি সমান সুযোগ দেওয়া উচিত মেয়েদের। পুরুষতান্ত্রিক সমাজে মেয়েদের আনন্দ করার অধিকার আছে সমানভাবে।

Home kakima mashima auny cigarette smoking and alcohol drinking dance video viral
বাড়ির মাসিমা কাকিমা দের সিগারেট – মদ্যপানের ভিডিও ভাইরাল – Kakima Viral Dance Video (Credit : Piu BIswas on Facebook)