কেমন সাজবেন নীল তৃনা তাদের রিসেপশনে ? পড়ুুন বিস্তারিত – Trina Saha – Neel Bhattacharya Marriage Reception Dress, Menu

আর কিছুদিন তারপর এই বিয়ের বন্ধনে আবদ্ধ হতে চলেছে হোলি পাড়ার খ্যাত জুটি নীল এবং তৃনা। বিয়ের তোরজোর লেগে গেছে প্রি ওয়েডিং থেকে শুরু করে সমস্ত কিছুই সেরে ফেলেছে এই জুটি। ফেব্রুয়ারি মাসের ৪ তারিখে বিয়ের পিঁড়িতে বসতে চলেছে এই জুটি সুতরাং স্বাভাবিকভাবেই হাতে খুব একটা বেশি আর সময় নেই। তৃণার অনুগামীরা সকলেই এখন অপেক্ষা করে রয়েছে তাদের বিয়ের সাজ দেখার এবং বিয়ে সম্পর্কিত নানান বিষয় জানার, তারই মাঝে জি ২৪ ঘন্টা ডিজিটালে তার একটি সাক্ষাৎকারে সমস্ত প্রশ্নের উত্তর তিনি নিজেই দিলেন। (Upcoming Tollywood Wedding Information : How actor Neel Bhattacharya and Trina Saha dress for themselves in their marriage)

তৃনা জানিয়েছেন যে, শুটিং যেহেতু তাকে চালিয়ে যেতে হচ্ছে সে জন্য মাঝে মাঝেই বিয়ের সাজ পোশাক হিসেবে তিনি কী পরবেন তা নিয়ে শুটিং এর মাঝে মাঝেই ঠিক করছেন, ব্যস্ত থাকার জন্য বাড়ির লোকজন রা অনেক কাজ তার হয়েই সামলাচ্ছে। তৃনা জানিয়েছেন যে, বিয়েতে একদম বাঙালিয়ানার সাজবেন তারা, শুধু সাজ নয় এমনকি খাবার দাবারেও থাকবে একদম বাঙালিয়ানা।

https://www.instagram.com/p/CKB1wQhLcai/

বিয়েতে তৃনা পড়বে লাল বেনারসি শাড়ি এবং নীল পড়বে পাঞ্জাবি এবং ধুতি। তৃনার শাড়ি-ব্লাউজ ও ওড়না সমস্ত কিছুই ডিজাইন করছে ডিজাইনার অভিষেক রায়। কি ধরনের সাজবেন জানতে চাওয়া হলে তৃণা জানায় যে, রিসেপশনের লুকটা তাদের হবে অনেকটা মুঘল স্টাইল এর মত। লেহেঙ্গা পড়বে তৃণা এবং শেরওয়ানি পড়বেন নীল।

লেহেঙ্গার রং হবে ভেটবেট ওঠভা ওয়াইন কালারের এবং নীলের শেরওয়ানির রঙ ও হবে একই। জানা গেছে বিয়েতে খাবার-দাবারের মধ্যে থাকছে কড়াইশুঁটির কচুরি, চিংড়ি মাছের মালাইকারি, গোলাবাড়ির মাংস কষা, তোপসে ফ্রাই, ছোলার ডাল, পাটিসাপটা, ইত্যাদি। তৃনা জানিয়েছেন যে, মেহেন্দি এবং সঙ্গীত অনুষ্ঠানটি ৩ রা ফেব্রুয়ারি হবে এবং ওই দিন কি পড়বেন, সেটা এখনো পর্যন্ত কোনো রকম ঠিক করা হয়নি।

https://www.instagram.com/p/CIshz1qh85E/

বিয়েতে গায়ক অরিত্র বন্দোপাধ্যায় একটি অনুষ্ঠান করবেন। বিয়ে ৪ঠা ফেব্রুয়ারি হলেও রিসেপশন তাদের হবে ১৪ ই ফেব্রুয়ারী। কারা কারা নিমন্ত্রিত থাকছে তাদের বিয়েতে সে ব্যাপারে জিজ্ঞাসা করা হলে তিনি জানান যে খরকুটোর সিরিয়ালটির সকলে থাকবেন এবং আরও থাকছেন ভেঙ্কটেশ ফিল্ম এর অনেকে এছাড়া সৃজিত মুখোপাধ্যায়,পরমব্রত চট্টোপাধ্যায় অঙ্কুশ ঐন্দ্রিলা সহ আরো অনেকেই থাকছেন।

নীলের বাড়ির সম্পর্কে জানতে চাওয়া হলে তিনি জানান যে প্রায় ১১ বছর ধরে নীল এবং নীলের পরিবারকে তিনি চেনেন সুতরাং তার পরিবারের সঙ্গে একটা বন্ধুত্বপূর্ণ সম্পর্ক তার রয়েছে। হানিমুনের ডেস্টিনেশন সম্পর্কে জিজ্ঞেস করা হলে তৃণা জানায় যে, এখন যাওয়ার সময় হবে না, কারণ তিনি কাজে ব্যস্ত থাকবেন তবে তিন চার মাস পর গ্রিসে যাওয়ার তাদের ইচ্ছে রয়েছে। সুতরাং সকলেই আমরা বুঝতে পারছি যে তৃণা এবং নীলকে কেমন লাগতে পারে সুতরাং নতুন জীবনে যাওয়ার জন্য তাদেরকে শুভেচ্ছাবার্তা জানিয়েছে সকলে।

How actor Neel Bhattacharya and Trina Saha dress for themselves in their marriage
কেমন সাজবেন নীল তৃনা তাদের রিসেপশনে ? পড়ুুন বিস্তারিত – reception dress (Credit : @trinasaha21 on Instagram)