সকলের প্রিয় কাদম্বিনী বিনা আড়ম্বরে কেমন করে কাটাতে চান এই বছরের পুজো ?

উষসী রায়, জি বাংলার বকুল খ্যাত এই অভিনেত্রী এখন সকলের কাছে পরিচিত কাদম্বিনী রূপে (Zee Bangla actress Ushasi Ray is acting as Kadambini, previously known as Bokul)। সম্প্রতি কিছুদিন আগেই হয়ে গেছে মহালায়া। এরপর আকাশে বাতাসে শোনা যাচ্ছে আগমনী ধ্বনি। সকলেই আস্তে আস্তে স্বাভাবিক হতে চেষ্টা করছে। শপিংমলে সেভাবে না ঘুরে বেড়ালেও অনলাইনে শপিং হচ্ছে দেদার। সাধারণ মানুষের পাশাপাশি পুজোর জন্য প্রস্তুতি নিতে শুরু করে দিয়েছেন অভিনেতা অভিনেত্রীরাও। আজ আমরা জেনে নেব আমাদের প্রিয় অভিনেত্রী উষসী রায়ের পুজোর প্রস্তুতি কেমন চলছে (365 Reporter Bangla Entertainment News: how Kadambini actress Ushasi Ray will spend the Puja in 2020) ?

ushasi ray with her grand mother
দিদিমার সাথে কাদম্বিনী খ্যাত উষসী (ফটো ক্রেডিটঃ ইনস্টাগ্রাম)

জি ২৪ঘন্টার তরফে উষসী রায় প্রসঙ্গে কথা বলা হলে তিনি বলেছেন, এবারের পূজোতে একেবারেই অন্যরকম কাটাতে চান তিনি। পুজোর আগে যেটুকু পারেন সেটুকু কেনাকাটা করছেন। তবে শুধুমাত্র নিজের জন্য চিন্তা করছেন না তিনি, এই মহামারী বহুলোকের প্রাণ নিয়েছে। তাই এই বছর স্বজন হারানোর ভিড়ে সেভাবে পুজো ভালোভাবে কাটবে না অনেকেরই। তারই মাঝে ছোট খাটো করে পুজো উপভোগ করবেন তিনি। বর্তমান পরিস্থিতির মধ্যে তিনি ঠিক করেছেন, ধুমধাম করে পুজো না কাটিয়ে এবারে একেবারেই সাদামাটা পুজো কাটাতে চান তিনি।

পুজোর কটা দিন স্বাভাবিকভাবেই শুটিং বন্ধ থাকবে। এই সময়টা কাছের বন্ধুদের সঙ্গে এবং পরিবারের সঙ্গে সময় কাটাতে চান কাদম্বিনী। শাড়ি ভাবেই সারা বছর ব্যস্ততার মধ্যে যাদের সঙ্গে দেখা করা হয় না, তাদের সঙ্গে চুটিয়ে গল্প করতে চান তিনি। অর্থাৎ পুজোটা একেবারেই নিজের মতো করে কাটাবেন কাদম্বিনী।

চলতি বছরে বহু নিয়মকানুন মেনে সমস্ত বারোয়ারি পুজো উদ্যোগ নিতে শুরু করেছে। পুজো প্যান্ডেলে সামাজিক দূরত্বের পাশাপাশি থাকবে মাক্স এবং হ্যান্ড স্যানিটাইজার। তাই স্বাভাবিকভাবেই এই বছর সকলকে দেখা যাবে অন্য রূপে।

তাহলে কি প্রতিবারের মত এই বছর পুজোর সময়ে নতুন ছবি নিজের সোশ্যাল হ্যান্ডেল এ পোস্ট করবেন না অভিনেত্রী ? এই প্রশ্নের উত্তরে অভিনেত্রী জানান যে, পুরোটাই তার ইচ্ছার উপর নির্ভর করবে। কখনো ইচ্ছে হলে নতুন ছবি পোস্ট করবেন তিনি,কখনোবা পুরোটা সময় নিজের মতো করে বাড়িতেই কাটিয়ে দেবেন তিনি। সবকিছু মিলিয়ে এবারের পূজোতে একেবারেই বিনা আরম্ভ করতে চলেছে টেলিভিশনের এই জনপ্রিয় অভিনেত্রীর।