লকডাউনে বউ এবং মেয়ের সঙ্গে গোপনে কি করছেন শাহরুখ ? রহস্য ফাঁস

আশা করি আপনারা টাইটেল দেখেই বুঝে গিয়েছেন কার সম্পর্কে কথা বলা হচ্ছে এখানে। তিনি বলিউডের কিং খান (Bollywood King Khan)। প্রকৃতপক্ষে এই সুপারস্টার শাহরুখ খান (Superstar Shahrukh Khan can do anything ) সিনেমা থেকে শুরু করে ঘর সামলানোর কাছ পর্যন্ত জানেন। আর তিনি তাঁর স্ত্রীর জন্য তো জীবন দিয়ে দিতে পারেন (Shahrukh Khan can give his life for wife Gauri Khan)। মূলত এই লকডাউনে শাহরুখ খান কি করেছেন তা তার বউ সবার সামনে ফাঁস করে দিলেন (365 Reporter Bangla Bollywood Entertainment News : Gauri Khan reveals how Shahrukh Khan spending his lockdown period with family)।

শাহরুখ পত্নী গৌরি খান জানালেন যে, লকডাউনের গোটা সময় ধরে শাহরুখ খান নিজে হাতে রান্না করেছেন (Shahrukh Khan is cooking during lockdown and family members taste the food)। আর পরিবারের সবাই তাঁর সেই খাবার খেয়ে তৃপ্তি লাভ করেছেন। প্রকৃতপক্ষে করোনা রোগে ছেয়ে গিয়েছে ভারত। ফলে তারা বাইরের খাবার অর্ডার করতে রীতিমত ভয় পেয়ে যাচ্ছিলেন। আর সেই মুহূর্তে এগিয়ে এলেন সুপারস্টার শাহরুখ খান। তিনি সিনেমার পর্দা মতো বাস্তবেও গৃহস্থালির সমস্ত ভার নিজের কাঁধে তুলে নিলেন। আর বিভিন্ন ধরনের সুস্বাদু খাবার রান্না করতে শুরু করে দিলেন।

an intimate moment of Shahrukh and his wife Gauri Khan
শাহরুখ এবং তার বউ গৌরি খানের ঘনিষ্ঠ মুহূর্ত (ফটো ক্রেডিটঃ গুগোল)

প্রসঙ্গত, মার্চ মাসে ভারতে লকডাউন শুরু হয়। আর তার পূর্বেই আমেরিকা থেকে ভারতে চলে আসেন শাহরুখ এবং গৌরির বড় ছেলে আরিয়ান এবং মেয়ে সুহানা (Aryan Khan , Suhana Khan – son and daughter of Shahrukh- Gauri respectively)। ফলে এই মহামারীর সময় তাদের পরিবার একসঙ্গে রয়েছে। অনেক কাজকর্ম বন্ধ থাকলেও পরিবারের প্রত্যেকে একসাথে রয়েছে এটাই খুব সুখের।

এনডিটিভির এক ইন্টারভিউতে গৌরী খান (Gauri khan in NDTV interview) বললেন,” লকডাউন এর শুরুতে আমরা ভীষণ ভয় পেয়ে গিয়েছিলাম। বাইরের খাবার খেলে কি হবে তা নিয়ে দুশ্চিন্তায় ছিলাম। তাই ‘ঘর কা খানা’ আমার স্বামী শাহরুখ নিজেই বানানো শুরু করে দিলো। আর ওর বানানো খাবার গুলো সত্যি ভীষণ সুস্বাদু ছিলো। আমরা প্রত্যেকে সেই সুস্বাদু খাবার গুলো খেয়ে ভীষণ মজা করেছি। তাছাড়া ও রান্না করতে ভীষণ পছন্দ করে। আর আমি অবশ্য খেতেই বেশি পছন্দ করি।”

অপরদিকে নিজের ছেলে মেয়েদের সম্পর্কে সবকিছু বললেন গৌরী দেবী। তিনি বললেন,”এই মুহূর্তে আমার বড় ছেলে আরিয়ান এর সাধারণ ক্যালিফোর্নিয়া বিশ্ববিদ্যালয়ের কোর্স কমপ্লিট (Aryan completes his California University course)। আর এখন ওর হাতে প্রচুর অবসর। এখন বিভিন্ন দেশের বিভিন্ন ধরনের সিনেমা দেখছে সে। অপরদিকে মেয়ে সুহানা নিউইয়র্ক ইউনিভার্সিটির অনলাইন ক্লাস করছে এখন বাড়ি বসেই (daughter Suhana Khan is attending online classes in the New York University)। অপরদিকে ছোট ছেলে আব্রাহাম (Abraham Khan- Shahrukh- Gauri junior son) স্কুলে ফিরেছে।”

তিনি আরো বললেন,”এই মহামারীর সময়টা ভীষণ কঠিন। এরকম পরিস্থিতিতে আমাদের আগে কাউকে পড়তে হয়নি। আবার বাচ্চাদের খুব কষ্ট হচ্ছিল প্রথমদিকে। তবে আমরা প্রত্যেকেই মোটামুটি পরিস্থিতির সঙ্গে। সবচেয়ে বড় কথা আমাদের একসঙ্গে সময়টা বেশ ভালো লাগছে।”