কিভাবে একে অপরের সঙ্গে সময় কাটান সুস্মিতা সেন এবং তার হবু স্বামী, রইল কিছু অজানা তথ্য

তিনি শুধু প্রাক্তন বিশ্ব সুন্দরী নয়, একজন অসাধারণ ভালো মনের মানুষ। তিনি প্রথম সকলকে বুঝেছিলেন যে, বিয়ে না করেও গর্ভের সন্তান জন্ম না দিয়েও একজন মা হওয়া যায়।তিনি প্রথম মহিলা যিনি কাজের পাশাপাশি সামলেছেন দুই সন্তানকে। তার প্রতি শ্রদ্ধা ভক্তি মানুষের চিরকালই আলাদা। আজ তার শুভ জন্মদিন। ৪৫ বছর বয়সে পা রাখলেন আমাদের সকলের প্রিয় অভিনেত্রী সুস্মিতা সেন। যখন বাঙালিদের কাছে বলিউড ইন্ডাস্ট্রি ছিল একটি স্বপ্নের মত, তখন বিশ্ব সুন্দরীর খেতাব ছিনিয়ে নিয়ে বলিউড ইন্ডাস্ট্রিতে পদার্পণ করেছিলেন সুস্মিতা সেন। (Bollywood Xossip : How Former Miss World Sushmita Sen and boyfriend Rahman Shawal spend times together)

তবে জীবনে খারাপ সময়ের মধ্যে দিয়ে তাকে যেতে হয়েছে অন্য সকলের মত। একের পর এক চাপ ছবি থেকে শুরু করে একেরপর এক পুরুষের সঙ্গে ব্যর্থ প্রেম, সব মিলিয়ে তার জীবনে ব্যর্থতার লিস্ট অনেক বড়। কিন্তু সেই সব কিছুকে কোনদিন পাত্তা দেননি বিশ্বসুন্দরী। আজও শক্ত হয়ে দাঁড়িয়ে রয়েছেন তিনি। খুঁজে পেয়েছেন মনের মতো মানুষ।খুব তাড়াতাড়ি তিনি তার সঙ্গে বিবাহ করবেন বলে ঠিক করেছেন। বর্তমান প্রেমিক তার থেকে ১৯ বছরের ছোট, তবে বয়স যে শুধুমাত্র একটি সংখ্যা, তা সকলকে বুঝিয়ে দিয়ে রহমান শালের সঙ্গে নিশ্চিন্তে চলছে তার রোমান্স।

একবার একটি সাক্ষাৎকারে নায়িকা জানিয়েছিলেন যে, রহমান নাকি তাকে সরাসরি সোশ্যাল মিডিয়াতে মেসেজ করেছিলেন। মেসেজগুলো একটি ভিডিও দেখতে পেয়েছিলেন সুন্দরী। ভিডিওটিতে রহমান গিটার বাজিয়ে গান করছে, সঙ্গে রয়েছে নায়িকার উদ্দেশ্যে কিছু স্তুতি। বাকিটা আমরা সকলেই জানি। সোশ্যাল মিডিয়ার সেই ভিডিও সূত্র ধরে যে তাদের প্রণয়ের শুরু, তা বলাই বাহুল্য।আজ সুস্মিতার জন্মদিনের প্রাক্কালে সেই সমস্ত ছবি আবার ছড়িয়ে-ছিটিয়ে গেছে সোশ্যাল মিডিয়ার আনাচে কানাচে।

https://www.instagram.com/p/B0OTT-7h0VL/?utm_source=ig_embed

১) গালে টোল, হাসিমুখ: ছবিতে নায়িকার গালের টোলের প্রশংসায় কিভাবে মেতেছেন রহমান, তা আমরা সকলেই দেখতে পাচ্ছি। নায়িকা যে কম খুশি নয়, সেটা তার হাসি দেখলেই বোঝা যায়।

https://www.instagram.com/p/Bx8aM_Ph-xW/?utm_source=ig_embed

২) দুইয়ে মিলে করি কাজ: সুস্মিতা যে কতটা নিজেকে মেইনটেইন করে চলেন তা আমরা সকলেই জানি। তাই প্রেমিকার ছন্দে তাল মেলাতে যোগদান করেন রহমান। থাকলো সেই ভিডিও।

https://www.instagram.com/p/BvCFsmehtbS/?utm_source=ig_embed

৩) একই সুরে মিশে যেতে চাই: অপছন্দ এবং পছন্দের তালিকা ও তাদের দুজনের অনেকটা একই রকম। দেখুন কেমন দুজনেই কালো পোশাকে সেজে উঠেছে ছুটির মুহূর্তে।

৪) ফ্যামিলি ম্যান: আদর্শ পুরুষ এবং স্বামী তো সেই, যিনি প্রেমিকার সম্পূর্ণ পরিবারের দায়িত্ব নেন। রহমানকে দেখলেই বোঝা যায় যে শুধু নায়িকা নয়, সমান ভাবে তার দুই সন্তানের দায়িত্ব নিতে প্রস্তুত তিনি।

How Sushmita Sen and boyfriend Rahman Shawal spend times together
কিভাবে একে অপরের সঙ্গে সময় কাটান সুস্মিতা সেন এবং তার হবু স্বামী, রইল কিছু অজানা তথ্য (Credit : Instagram)