কিভাবে নেটফ্লিক্স এ 83 বছরের সাবস্ক্রিপশন বিনামূল্যে পাবেন?

নেটফ্লিক্স একটি নতুন অফার ঘোষণা করেছে যেখানে আপনি এটির প্ল্যাটফর্মে বিনামূল্যে 83 বছর বা 1000 মাসের সাবস্ক্রিপশন পেতে পারেন। আপনাকে যা করতে হবে তা হ’ল “ওল্ড গার্ড” ভিডিওগেমের সর্বোচ্চ স্কোর।

নেটফ্লিক্স গত সপ্তাহে চার্লিজ থেরন অভিনীত ওল্ড গার্ড মুভিটি প্রকাশ করেছে। থেরন প্লেট অ্যান্ডি, তাঁর ক্রুদের বাঁচাতে হবে এমন একজন প্রাচীন ও সবচেয়ে পাকা অমর একজন। নতুন নেটফ্লিক্স অরিজিনাল উদযাপন করতে স্ট্রিমিং পরিষেবাটি “অমর” নেটফ্লিক্স অ্যাকাউন্ট সরবরাহ করছে। এটি আক্ষরিকভাবে একটি অমর অ্যাকাউন্ট নয় তবে ব্যবহারকারীরা 83 বছর ধরে নেটফ্লিক্সের সদস্যতা পান এবং এটি সম্ভবত সেরা অফার ওল্ড গার্ড গেমটিতে, আপনি “ল্যাবরেইস-চালিত অমর এবং শত্রুদের সৈন্যদল” হিসাবে খেলেন।

ওল্ড গার্ড গেমটি ব্রাউজার-ভিত্তিক এবং আপনি এই লিঙ্কের মাধ্যমে এটি অ্যাক্সেস করতে পারেন। এটি চলচ্চিত্রের ইভেন্টগুলিকে আয়না দেয় যেখানে আপনাকে প্রধান চরিত্রে অভিনয় করতে হবে। এটি একদম সোজা, যেখানে এক-হাতের ল্যাবরিগুলি ব্যবহার করে যতটা সম্ভব শত্রুদের হত্যা করা লক্ষ্য, যা একটি দৈত্য, ডাবল-ব্লেড কুঠার। আর একটি জিনিস হ’ল ওল্ড গার্ডে আপনি যদি মারা যান তবে আপনি করবেন না। এটি আপনাকে কেবল ধীর করে দেয়। সুতরাং আপনাকে দ্রুত আঘাত হারাতে এবং শত্রুদের দ্রুত হত্যা করার চেষ্টা করতে হবে। নেটফ্লিক্স অমর অ্যাকাউন্ট গেমটি এখন সক্রিয় এবং এটি ১৯ জুলাই পর্যন্ত চলবে। সময়ে, গেমের সর্বোচ্চ স্কোরারকে 83 বছরের নিখরচায় নেটফ্লিক্স সাবস্ক্রিপশন প্রদান করা হবে। ওহ, এবং এই প্রতিযোগিতাটি কেবলমাত্র মার্কিন যুক্তরাষ্ট্রে নেটফ্লিক্স ব্যবহারকারীদের জন্য।

হাই বন্ধুরা, প্রতিদিনের গুরুত্বপূ্র্ণ খবর পাওয়ার জন্য bangla.365reporter বুকমার্ক করে রাখুন। আর ফেইসবুক, টুইটার এবং পিন্টারেস্টে আমাদের সঙ্গে কানেক্ট করতে পারেন। ধন্যবাদ।