কিভাবে বিখ্যাত অভিনেত্রী কৃষ্ণা মুখার্জিকে বিয়ে করবেন ?

এখন আলোচনার কেন্দ্রবিন্দুতে আছেন টিভি সিরিয়ালের বিখ্যাত অভিনেত্রী কৃষ্ণা মুখার্জি। সবাই জানি যে কৃষ্ণা মুখার্জি টিভি পর্দার এক পরিচিত মুখ। তাই সোশ্যাল মিডিয়াতে তার ফ্যান ফলোইং ক্রমাগত ঊর্ধ্বগামী হচ্ছে। এখন সবার চর্চার মুখে তিনি। ইনস্টাগ্রামে তার ফলোয়ার সংখ্যা কুড়ি লক্ষেরও বেশি।

স্টার প্লাস চ্যানেলে ‘ইয়ে হে মোহাব্বতে’ সিরিয়ালের মধ্য দিয়ে দর্শকের মাঝে তিনি আত্মপ্রকাশ করেন। আর তারপর থেকেই সোশ্যাল মিডিয়ায় তার ভক্তের সংখ্যা ক্রমাগত বাড়তে থাকে।

জন্ম ও পরিবার

কৃষ্ণা মুখার্জি 1992 সালের আগস্ট মাসের 12 তারিখে পাঞ্জাবের লুধিয়ানাতে জন্মগ্রহণ করেন। তার পিতার নাম বিশ্বরূপ মুখার্জি এবং মাতার নাম রুবি মুখার্জি। বর্তমানে কৃষ্ণা মুখার্জির বয়স 27 বছর।

দেখুন কৃষ্ণা মুখার্জির ফানি ভিডিও

ক্যারিয়ার

কৃষ্ণা মুখার্জি তার অভিনয় জীবন শুরু করেন চ্যানেল ফাইভ ইন্ডিয়ার ‘ঝালি আঞ্জালি’ সিরিয়ালের মধ্য দিয়ে। তবে সে তার পরিচিতি পায় মূলত স্টার প্লাসের ‘ইয়ে হে মহাব্বত’ সিরিয়ালের মধ্য দিয়ে।

কিভাবে কৃষ্ণা মুখার্জির স্বামী হবেন?

চলুন এবার আসল প্রসঙ্গে ফিরে যাই। এখনো পর্যন্ত কৃষ্ণা মুখার্জি অবিবাহিতা এবং তার কোন বয়ফ্রেন্ডের কথাও জানা যায়নি। সুতরাং আপনি চাইলেই তাকে প্রপোজ করতে পারেন। হয়তো আপনার জন্যই এই অভিনেত্রী অপেক্ষা করে আছেন।

তার অভিনীত সিরিয়াল গুলি

সালসিরিয়ালের নামভূমিকাচ্যানেল
২০১৪ঝালি আঞ্জালিসীনাচ্যানেল ৫
২০১৫টুইস্ট ওয়ালা লাভআরশিয়াচ্যানেল ৫
২০১৬-১৯ইয়ে হে মোহাব্বতেআলিয়া রাঘাভস্টার প্লাস
২০১৯নাগিন ৩তামসীকালারস্ টিভি

হাই বন্ধুরা, প্রতিদিনের খবর পাওয়ার জন্য bangla.365reporter বুকমার্ক করে রাখুন। আর ফেইসবুক, টুইটার এবং পিন্টারেস্টে আমাদের সঙ্গে কানেক্ট করতে পারেন। ধন্যবাদ।