পানশালা থেকে আটক সুজান খান, কি বললেন ঋত্বিক রোশনের প্রাক্তন স্ত্রী ?

ঋত্বিক রোশনের প্রাক্তন বৌ সুজান খান কে আমরা সকলেই চিনি। সম্প্রতি একটি খবরে হইচই পড়ে যায় নেট দুনিয়াতে। সূত্র থেকে খবর পাওয়া যায় যে, মুম্বাইয়ের একটি পানশালা থেকে আটক করা হয়েছে সুজান খান, সুরেশ রায়না এবং গুরু রন্ধাওয়া সহ বহু তারকা কে। এই খবরে রীতিমতো হকচকিয়ে যান অনেকে। (Bollywood News : Hrithik Roshan former wife Sussanne Khan is arrested from bar)

শোনা যাচ্ছে যে, গুরুরান্ধাবা এবং সুরেশ রায়না দের গ্রেফতার করা হলেও জামিনে তাদের মুক্তি দেয়া হয়। এমন একটি খবর প্রকাশে আসার পর স্বাভাবিকভাবেই তাদের ইমেজ নিয়ে প্রশ্ন ওঠে। কিন্তু এই বিষয়ে মুখ খুলতে দেখা গেল বলিউড অভিনেতা ঋত্বিক রোশনের প্রাক্তন স্ত্রী সুজান খান কে।

সোমবার রাতে সুজান নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে একটি বক্তব্য প্রকাশ করে সকলকে জানান সেই দিনের ঘটনা। তিনি জানান যে, গতরাতে একজন বন্ধুর জন্মদিন উপলক্ষে তারা বেশ কয়েকজন সাহারের j.w. ম্যারিয়ট ড্র্যাগন-ফ্লাই ক্লাবে একত্রিত হয়েছিলেন।

https://www.instagram.com/p/CJGzhIojxj0/

সেখানে রাত সাড়ে তিনটে নাগাদ হোটেল কর্তৃপক্ষ তাদের আরও তিন ঘণ্টা অপেক্ষা করতে বলেন। তারা জানান যে হোটেল কর্তৃপক্ষ তাদের সাথে কিছু আলোচনা করতে চাইছিলেন।ছ’টা নাগাদ তারা পানশালা থেকে বেরিয়ে ছিলেন। কোন কিছুই বিতর্কিত ঘটনা ঘটেনি তাদের সঙ্গে।

যে সমস্ত ঘটনা সংবাদ মাধ্যমের দ্বারা প্রকাশিত হয়েছে, সেটি সম্পূর্ণ ভিত্তিহীন বলে জানিয়েছেন সুজান খান। সংবাদমাধ্যম সম্পূর্ণ ঘটনাটি না জেনেই কথা বলছেন বলেও মন্তব্য করেছেন ঋত্বিক রোশনের প্রাক্তন স্ত্রী।

প্রসঙ্গত উল্লেখ্য, মুম্বাইয়ের ড্রাগনফ্লাই ক্লাব থেকে একগুচ্ছ তারকাকে আটক করা হয়েছে বলে খবর ছড়িয়ে ছিল। এই খবর প্রকাশে আসতেই শুরু হয়ে গিয়েছিল।তাই সকলকে উচিত জবাব দেবার জন্য এই টুইট করলেন বলিউডের সুদর্শন অভিনেতা র প্রাক্তন স্ত্রী।

Hrithik Roshan former wife Sussanne Khan is arrested from bar
পানশালা থেকে আটক সুজান খান কে, কি বললেন ঋত্বিক রোশনের প্রাক্তন স্ত্রী ? (Credit : @suzkr and @hrithikroshan on Instagram)