মরণাপন্ন নিখিল, দুঃখ ভুলে জামাই-ছেলের সঙ্গে উদোম নৃত্য করছেন শ্যামা

কৃষ্ণকলি সিরিয়ালের বিয়ের পর থেকেই সে শ্যামার মনে কোন সুখ নেই। কারণ তার শাশুড়ি তাকে প্রতিনিয়ত ও তার গায়ের রং এর জন্য ঘৃণা করে আসছে। আবার কখনো কখনো স্বামীর সঙ্গে দূরত্ব বেড়ে যায় এবং সে শ্যামার ওপর খুনের চক্রান্ত করা হয়। আবার গুলিকে স্বামী নিখিল পঙ্গু হয়ে গিয়েছে কিন্তু এই দুঃখের ভেতর শ্যামা অর্থাৎ তিয়াসা রায় কোমর দোলাচ্ছেন ছেলে জামাইয়ের সাথে। (Krishnakoli serial: husband Nikhil in a dying state and wife Shyam Tiyasa Roy is dancing with her son and in law)

মূলত পুরনো এক শত্রু বন্দুক দিয়ে ডাইরেক্ট হিট করে নিখিলের বুকে। সংকটাপন্ন অবস্থায় নিখিল হাসপাতালে ভর্তি হয় এবং অবশেষে পঙ্গু হয়ে বাড়ি ফিরে আসে। আর তাকে সত্যবতী হয়ে আগলে রেখেছে শ্যামা। ইতিমধ্যে কৃষ্ণকলি সিরিয়াল 2000 পর্ব পার করে ফেলেছে এবং প্রত্যেকটি পর্বে প্রতিটি মুহূর্তে রয়েছে টুইস্ট। ফলে দর্শকরা শুরু থেকেই সমান আগ্রহ নিয়ে এখনও দেখছেন কৃষ্ণকলি সিরিয়াল।

এত কিছুর মধ্যে ‘দো ঘুট মুঝে ভি পিলা দে’ গানের তিনজন একসাথে তুমুল নৃত্যু করছেন। তিয়াসা রায়ের এই নৃত্য দেখে সবাই অবাক হয়ে গিয়েছেন। চলুন আমরাও দেখি নেই সেই বিখ্যাত নাচ।

https://www.instagram.com/reel/CROgL9ZBtth/?utm_medium=copy_link

তাছাড়া সামাজিক গণমাধ্যমে ভীষণভাবে একটিভ থাকেন অভিনেত্রী তিয়াসা। বেশিরভাগ সময়ে তাকে ওয়েস্টার্ন ড্রেসের এবং বোল্ড ফটোশুট করতে দেখা যায়। অর্থাৎ তিয়াসার এই স্বাভাবিক রূপের সাথে কিন্তু সিরিয়ালের শ্যামার কোনভাবেই তুলনা করতে পারবেন না। সিরিয়ালের শ্যামা খুব শান্তশিষ্ট কিন্তু বাস্তবে তিয়াসা সম্পূর্ণ আলাদা।