“মধুমিতার সাথে আর সিনেমা করবো না,” – স্বামী সৌরভ

বর্তমান সময়ে টলিউডের অনেক জুটিদের মধ্যে বিচ্ছেদের ঘটনা শোনা যাচ্ছে। তবে এর মধ্যেও তারা কিন্তু তাদের অভিনয় পেশা দিব্যি চালিয়ে যাচ্ছেন। অর্থাৎ অনেকেরই এক্স বয়ফ্রেন্ড বা গার্লফ্রেন্ড অথবা এক্স হাজবেন্ড ওয়াইফ রয়েছেন কিন্তু বিবাহ বিচ্ছেদ হওয়ার পরেও একই সাথে অভিনয় করে চলেছেন। এর কারণ তারা তাদের পেশাকে ভীষণ ভালোবাসেন। কিন্তু মধুমিতার স্বামী সৌরভ চক্রবর্তী একটু অন্য সুরে কথা বললেন। (husband Sourav Chakraborty has no wish to act in any further movie with Madhumita Sarcar)

তিনি সাফ জানিয়ে দিলেন যে, তিনি তাঁর প্রাক্তন বউ মধুমিতার সাথে কাজ করলে কম্ফোর্টেবল ফিল করেন না। তার কথায়, তিনি এত পরিমাণে প্রফেশনাল হতে পারবেন না। মধুমিতা সঙ্গে কাজ করে হয়তো ওই আড়াই ঘন্টা সিনেমা বক্স অফিসে হিট করতে পারে। তবে তিনি মনে করেন যে এর থেকে এক সফল দম্পতি হওয়া অনেক বেশি গুরুত্বপূর্ণ।

আর তিনি দাম্পত্যের সুন্দর উদাহরণ হিসেবে তার মা ও বাবার এক্সাম্পেল দিলেন। তিনি এও জানালেন যে, স্বাভাবিকভাবেই মধুমিতা ও তার সঙ্গে যখন কাজ করবে তখন সে আনকম্ফোর্টেবল ফেল করবে। ফলে এর প্রভাব অভিনয় পড়তে বাধ্য।

তাই তিনি কোনোভাবেই এই আড়াই ঘণ্টায় কোন প্রকার খারাপ পরিবেশের সূচনা করতে চান না। কারণ তাঁদের এই আড়াই বছরের দীর্ঘ দাম্পত্য সম্পর্ক ছিল। তাই তিনি এরপর আড়াই ঘন্টা একসাথে সময় কাটিয়ে তাদের দুজনের মধ্যকার তিক্ততা বাড়াতে চান না বলেই মনে করছেন।

অপরদিকে সৌরভের কাছে এখন ক্যারিয়ার সবথেকে বেশি গুরুত্বপূর্ণ। কিছুদিন পূর্বে বিখ্যাত পরিচালক অঞ্জন দত্তের প্রথম ওয়েব সিরিজ মার্ডার ইন দ্যা হেলথ এর ট্রেলার রিলিজ করা হয়েছে ইউটিউবে। আর এই ওয়েব সিরিজের গল্পে সৌরভ একজন ডিরেক্টর হিসেবে থাকছেন অর্থাৎ অভিনয় করছেন।

সৌরভ তার বউয়ের সঙ্গে বিচ্ছেদের মুখে চলে গেলেও তিনি নিজেকে সৌভাগ্যবান মনে করছেন। কারণ তিনি অঞ্জন দত্তের মতো একজন কিংবদন্তি পরিচালকের সঙ্গে কাজ করার সৌভাগ্য অর্জন করেছেন। অপরদিকে অল্প কিছুদিন পরেই তিনি একটি ওয়েব সিরিজের প্রযোজনার দায়িত্বে থাকছেন বলে জানা গেল। ফলে তাকে এখন নিজের ক্যারিয়ারে আরো এক্সট্রা সময় দিতে হচ্ছে।

দীর্ঘদিন ধরে মধুমিতা এবং সৌরভ আলাদা ছাদের তলায় থাকছেন। তবে তাদের মধ্যে কিন্তু লিগালি ডিভোর্স হয়নি এখনো। কিন্তু এই তিক্ততার ফলে ভবিষ্যতে কোনো প্রকার সম্পর্কে জড়িয়ে পড়ার ব্যাপারে অনীহা দেখা গিয়েছে সৌরভের মনে। তাই তিনি এই মুহূর্তে অভিনয় এবং মাঝে মধ্যে ইনস্টাগ্রামে কবিতা লিখে শেয়ার করছেন।