পথ কুকুরকে দত্তক নিয়ে মানবিকতার নজির হুন্ডাই শো রুম-এর

পথ সারমেয়দের সাথে অমানবিক ঘটনা ঘটে প্রায়‌ই। যা নেটদুনিয়ায় ভাইরাল হতে দেখা যায়। সেই ঘটনার বিপরীতধর্মী নজির সৃষ্টি হল ব্রাজিলের এস্পিরিত সান্তোয়। মানবিকতার নতুন নজির ব্রাজিলের হুন্ডাই শো রুমের। যা ইতিমধ্যে মন জয় করেছে নেটিজেনদের।

ব্রাজিলের এস্পিরিত সান্তোর হুন্ডাই শোরুম দত্তক নিয়েছে একটি পথ সারমেয়কে। কুকুরটির নাম রেখেছে টাকসন প্রাইম। এর আগে সারমেয় টি শোরুমের বাইরে থাকত। এখন সে শোরুমে‌র অন্দরের সদস‍্য।

চলতি বছরের মে মাসে ব্রাজিলের ওই হুন্ডাই শো রুমের পক্ষ থেকে কুকুরটির দায়িত্ব নেওয়া হয়। বর্তমানে তাকে কর্মচারীর পদ দেওয়া হয়েছে। একজন কর্মচারীর মতোই সারমেয়টির গলায় ঝুলছে শো রুমের আই কার্ড। এই ছবি ভাইরাল হয়েছে নেট দুনিয়ায়।

শো রুমের বাইরে থাকা সারমেয়টি ধীরে ধীরে কর্মচারীদের প্রিয় হয়ে ওঠে। সেই কারণেই শো রুমের পক্ষ থেকে এই পদক্ষেপ নেওয়া হয়। হুন্ডাই ব্রাজিলের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে এই ঘটনাই বর্ণিত হয়েছে।

সোশ্যাল মিডিয়াতেই সমগ্র নেটদুনিয়ার সঙ্গে পরিচয় হুন্ডাই ব্রাজিলের এই অভাবনীয় পদক্ষেপের। এক বছরের টাকসন এখন দায়িত্ব পালন করে চলেছে শো রুমের অন্য কর্মচারীদের মতোই । ইতিমধ্যে সে হয়ে উঠেছে সকলের প্রিয়।

টাকসনকে দত্তক নেওয়ার ঘটনা ভাইরাল হয়েছে সোশ‍্যাল মিডিয়ায়। ইতিমধ‍্যে টাকসনের নিজের‌ও ইন্সটাগ্রাম অ্যাকাউন্ট খোলা হয়েছে। যেখানে তার অনুরাগী‌র সংখ্যা প্রায় ২৮০০০ ছাড়িয়েছে। এই ঘটনাটি স্বস্তিকা মুখোপাধ্যায় নিজের টুইটার হ‍্যান্ডেলে শেয়ার করে জানিয়েছেন, সত‍্যি‌ই এরকম মানবিকতা‌র নিদর্শন বহুদিন পর দেখা গেল। ব্রাজিলের এই হুন্ডাই শো রুমের কর্তৃপক্ষ‌কে শুভেচ্ছা জানিয়েছেন অভিনেত্রী।