“শিখর বাংলাদেশের ঢাকা হলেও, ডালপালা ছড়িয়ে আছে কলকাতাতেই” জয়া আহসান

বাংলাদেশ এবং ভারত দেশেরই অভিনেত্রী হলেন জয়া আহসান। জয়া দুই দেশ সম্পর্কে বলেন যে, বাংলাদেশ যদি আমার শিকার হয়ে থাকে, তাহলে কলকাতায় ছড়িয়ে আছে আমার ডালপালা। দুটো জায়গাই আমার কাছে অচেনা নয়। (I was born in Bangladesh and expresses myself in India- says Jaya Ahsan)

কলকাতার বাড়িগুলোর জালনা গুলো যেন মনে হয় কারো চোখ এবং এই চোখগুলোই আমার স্বাধীনতার দরজা। এই চোখ দিয়ে যখন বাইরের বাতাস আমার ঘরে আসে তখন যেন আমার সমস্ত ক্লান্তি গুলি শেষ হয়ে যায়।

কলকাতা এবং বাংলাদেশের ঢাকায় দুই জায়গাতেই কাজ করেছেন জয়া। করোনা পরিস্থিতির সময় কলকাতায় তিনি থাকতে পারেননি তাকে ফিরে যেতে হয়েছিল ঢাকায়। দুই দেশেরই অবস্থা হয়ে পড়েছিল ঘর বন্দি। সমস্ত কাজকর্ম যেন তার আটকে গিয়েছিল।

কিন্তু সমস্ত বাধা কাটিয়ে আবার তিনি ঢাকা থেকে ফিরলেন কলকাতায়। জয়া মহানগরীর বুকে যোধপুর পার্কে নিজের থাকার জন্য একটি বাড়ি নিয়েছেন। বহু দিনের পর জয়া আবার তার ভালোবাসার শহরে ফিরে এসে খুব খুশি।

কলকাতা যে কতটা ভালো লাগে সেটা বুঝাতে তিনি তার মনের কথাগুলো বলেছিল। আপাতত সে আবার তার ব্যস্ত জীবনে পাড়ি দিতে চলেছে। তিনি জানিয়েছেন বাওয়ালি রাজবাড়ি তে একটি বিজ্ঞাপনের জন্য শুটিং করতে শুরু করবেন।

I was born in Bangladesh and expresses myself in India says Jaya Ahsan
“শিখর বাংলাদেশের ঢাকা হলেও, ডালপালা ছড়িয়ে আছে কলকাতাতেই” জয়া আহসান (Credit : @jaya.ahsan on Instagram)