“বিজেপি ক্ষমতায় এলে পশ্চিমবঙ্গ হবে গুজরাটের মতো উন্নত”- দিলীপ ঘোষ

বাংলার নির্বাচনের আর বেশি দেরি নেই। রাজ্যে ভোটের সেই সরগরম পরিস্থিতির সূচনা ইতিমধ্যে শুরু হয়ে গিয়েছে। আর এর মধ্যে গুরুত্বপূর্ণ মন্তব্য করলেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। তার কাছে 2021 সালের ইলেকশন এক অগ্নিপরীক্ষা হতে চলেছে। অপরদিকে তিনি জানালেন যে, বিজেপি দল পশ্চিমবঙ্গে জিততে পারলে পশ্চিমবঙ্গ কে গুজরাটের মতো উন্নত করবেন। (West Bengal Election 2021 News : If BJP wins the west bengal election 2021, WB will improve like Gujarat says Dilip Ghosh)

তিনি আরো জানালেন যে, কোচবিহার সহ বিভিন্ন এলাকার যুবকদের ঘরবাড়ি পিতামাতা এবং বউ ছেলেমেয়ে ফেলে জীবিকা অর্জনের জন্য বাইরের রাজ্যে চলে যেতে হয়। সাধারণত তারা গুজরাট রাজস্থান এই সমস্ত রাজ্যে চলে যায়। আর স্বাভাবিক ভাবেই প্রত্যেকেরই নিজের পরিবার পরিজন ছেড়ে বাইরে থাকতে ভীষণ কষ্ট হয়। তাই দিলীপ ঘোষ প্রতিশ্রুতি দিলেন, পশ্চিমবঙ্গে বিজেপি ক্ষমতায় এলে এই রাজ্য গুজরাট রাজস্থান এর মত উন্নত হবে। তাদের সরকার যুবক-যুবতীদের কাজ পাইয়ে দেবেন।

অপরদিকে দীলিপবাবু 2021 সালের বিধানসভা নির্বাচনের কতটা গুরুত্ব রয়েছে তা তুলে ধরলেন সবার সামনে। তিনি বললেন যে, লোকসভা নির্বাচনের সময় আমাদের প্রার্থী হয়েছিলেন নিশীথদা। তিনি আপনাদের আশীর্বাদে ধন্য হয়েছেন। তবে ওই নির্বাচন ছিল প্রকৃতপক্ষে সেমিফাইনাল। আর এবারকার বিধানসভা নির্বাচন হলো আমাদের ফাইনাল খেলা। তাই আপনাদের কাছে অনুরোধ আপনারা আমাদের প্রার্থীদের আরো বেশি বেশি করে ভোট দিয়ে জয়যুক্ত করুন।”

মূলত গতকাল দিলীপ ঘোষ কোচবিহার জেলার দিনহাটা শহরের এক বড়োসড়ো মিছিলে অংশগ্রহণ করেন। জানা গেল, দীর্ঘ মিছিল শেষে তাকে স্বাগত জানিয়েছেন লোকাল বিজেপি কর্মীরা। আর তারা মূলত রাজবংশী নৃত্যের মাধ্যমে দীলিপবাবু কে স্বাগত জানিয়েছেন। (West Bengal BJP President Dilip Ghosh participates in a meeting in Dinhata, Coochbehar, West Bengal. BJP workers show him Rajbongshi dance)

If BJP wins the west bengal election 2021 WB will improve like Gujarat says Dilip Ghosh
“বিজেপি ক্ষমতায় এলে পশ্চিমবঙ্গ হবে গুজরাটের মতো উন্নত”- দিলীপ ঘোষ (Photo : Facebook)