Iman Chakraborty Dance: ইমনের নাচ ঘিরে বিতর্ক, টেনে নিয়ে আসা হলো প্রাক্তন প্রেমিকের নাম

কিছুদিন আগেই শেষ হল সারেগামাপা। এই রিয়েলিটি শোতে বিজয়ী হলেন ইমন এর সব থেকে প্রিয় পাত্র অর্কদিপ মিশ্র (Arkadeep Mishra)। তবে এই থেকে শুরু হয়েছিল বিতর্কে সূত্রপাত। অর্ঘ্যদীপ এর জয়ী হওয়া টা কিছুতেই মেনে নিতে পারেননি আমজনতা। অনেকেই বলেছেন যে ওর থেকে অনেক ভালো গান গায় নীহারিকা অথবা অনুষ্কা। তাই তাদেরকে বাদ দিয়ে অর্ঘ্যদীপ কে বিজয়ী হিসেবে কিছুতেই মেনে নিতে পারেনি কেউ। (Tollywood Xossip News: Singer Iman Chakraborty dances and netijens troll by telling her ex name)

এই নিয়ে সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় মুখ খুলতে দেখা গেল ইমন কে। ঈমানের গুরুভাই হবার কারণে অনেকেই মনে করেছিলেন যে, কিছুটা ইচ্ছে করেই তাকে যেতে দিয়েছিলেন ইমন। এই প্রসঙ্গে অর্ঘ্যদীপ ফিরিয়ে দিতে চাইছিলেন তার ট্রফি। কিন্তু অবশেষে তার পাশে দাঁড়িয়েছেন সংগীতজগতের তাবড় তাবড় ব্যক্তিরা। লোপামুদ্রা থেকে শুরু করে অনেকেই ফেসবুক লাইভে এসে তার স্বপক্ষে কথা বলেছেন

তবে সেই বিতর্ক ধামাচাপা পড়ে গিয়ে এবার নতুন একটি বিতর্ক ঘুরে বেড়াচ্ছে সোশ্যাল মিডিয়াতে। তবে এবার কেন্দ্রবিন্দুতে রয়েছে ইমন। সম্প্রতি নববর্ষের দিন মুক্তি পেয়েছে ইমনের গলায় নজরুল গীতির সৃজন ছন্দে। এই ভিডিওতে গানের পাশাপাশি নাচ করতে দেখা যাচ্ছে তাকে। কিন্তু সোশ্যাল মিডিয়ায় পোস্ট করার সাথে সাথে শুরু হয় তাকে নিয়ে উপহাস। বিভিন্ন কুরুচিকর মন্ত্যব্য বিদ্ধ করা হয়েছে তাকে। টেনে নিয়ে আসা হয়েছে তার প্রাক্তন প্রেমিক শোভন গঙ্গোপাধ্যায় এর নাম। তবে আমরা সকলেই জানি যে ইমন এবং শোভন এর মধ্যে কোনো সম্পর্ক নেই এখন। তারা দুজনেই তাদের ব্যক্তিগত জীবনে ভিন্নপথ অবলম্বন করেছেন।

একদিকে যেমন স্বস্তিকা দত্তের সঙ্গে প্রেম করছেন শোভন তেমন অন্যদিকে কিছুদিন আগেই নিলাঞ্জন ঘোষ এর সঙ্গে বিয়ে হয়েছে ইমনের। কিন্তু এত কিছুর পরেও ব্যক্তিগত ভাবে এই ভাবে আক্রমণ কিছুতেই মেনে নেওয়া যায় না বলেই জানিয়েছেন অনেকে।

iman chakraborty dances and netijens troll by telling her ex name
Iman Chakraborty Dance: ইমনের নাচ ঘিরে বিতর্ক, টেনে নিয়ে আসা হলো প্রাক্তন প্রেমিকের নাম