Iman Chakraborty Mehendi Photos : মেহেন্দি তে বেজায় খুশি গায়িকা ইমন

অবশেষে প্রতীক্ষার অবসান, সেই দিনটির এসেই গেল ইমনের জীবনে, দু’দিন আগেই অবশ্য আইনে বিয়ে তিনি সেরে ফেলেছেন। এবার শুধু সামাজিক বিয়ের পালা ।সাত পাকে বাঁধা পরার কিছু ঘণ্টা আগে তার মেহেন্দির ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হলো। (Check out singer Iman Chakraborty Mehendi photos and see she is so happy now)

২রা ফেব্রুয়ারি তার বিয়ের অনুষ্ঠান, সম্ভবত বালির বাড়িতেই তাঁর বিয়ের আসর হতে চলেছে। যেটুকু জানা যাচ্ছে ,আয়োজনে ব্যস্ত তারা, শেষ মুহূর্তের প্রস্তুতি টুকু সেরে ফেলতে ব্যস্ত দুই পরিবার। (Iman Nilanjan Marriage – Iman Chakraborty is going to tie knot with her mentor Nilanjan Ghosh)

নীলাঞ্জন ঘোষ এর সাথে সাতপাকে বাঁধা পড়তে চলেছেন গায়িকা ইমন চক্রবর্তী। তবে ইমনের মেহেন্দির ছবি প্রকাশ্যে আসার সাথে সাথেই তার ভক্তদের উপচে পড়া শুভেচ্ছা ও অভিনন্দন এর বার্তা ঝড় তুলেছিল মিডিয়ায়। (singer Iman Chakraborty fans)

https://www.instagram.com/p/CKwjRmhg0y3/

খুবই সুন্দর লাগছে ইমনকে লাল-হলুদ রঙের শাড়িতে হাতে মেহেন্দি নিয়ে খুবই মিষ্টি একটি পোস্ট দিয়েছেন। তাতে বোঝাই যাচ্ছে ,ইমন নিজের বিয়ে নিয়ে খুবই উচ্ছ্বসিত,আর হওয়াটাই স্বাভাবিক। (Iman Chakraborty husband name – Nilanjan Ghosh)

প্রতিটা মেয়ের জীবনের এটি একটি স্বপ্ন, খুবই আনন্দ ঘন মুহূর্তে, নিজেই নিজের মেহেন্দির ফটো নিজের ইনস্টাগ্রামে দিয়েছেন। গত রবিবার ইমনও নীলাঞ্জন আইনগতভাবে বিয়েটা সেরে ফেলেন। সেই ছবিও আমরা ইনস্টাগ্রাম প্রোফাইল দেখেছি।

হালকা কমলা রঙের শাড়ীর সাথে সোনার গয়না ,অপূর্ব সুন্দর সাজে সেজে ছিলেন ইমন। সম্পূর্ণ বাঙালিয়ানায় ধরা দিয়েছিলেন তিনি। ইমন তার বিয়ে নিয়ে প্রতিটি মুহূর্তের ছবি তার ভক্তদের সাথে শেয়ার করে নিয়েছেন।

রবিবার রেজিস্ট্রি ম্যারেজ হওয়ার পর ইমন ও নীলাঞ্জন কে অনেক উষ্ণ আদরে ভরা মুহূর্তে পাওয়া গেল। প্রতিমুহূর্তের ছবি ক্যামেরার লেন্সে ধরা পরল।

তবে জানা গেছে ইমন তার বিয়েতে সম্পূর্ণ বেনারসি সাজে বাঙালিয়ানা সাজ সাজতে চলেছেন। তবে এই দীর্ঘ করোনার প্রভাব তাদের বিয়ের মধ্যে পড়বে কিনা তা জানা নেই ।

তবে সবকিছু মিলিয়ে এক জমজমাট বিয়ের আসর হতে চলেছে এটা নিশ্চিত। যেখানে অনেক সেলিব্রেটিদের আগমন আমরা দেখতে পাবো। সে সমস্ত কিছু সময়ের অপেক্ষা ,তাই সময়ের দিকে আমাদের চেয়ে থাকতেই হবে।

জমজমাট হতে চলেছে এই স্পেশাল দুজন দম্পতির বিয়ের অনুষ্ঠান, যার ফলে ইমন প্রতিমুহূর্তে পেজ থ্রি র শিরোনামে উঠে আসবে। এখন চারিদিকে এই দম্পতির বিয়ে নিয়ে উত্তেজনার পারদ চলতে শুরু করেছে।