Imon on Promise Day 2021 : জেনে নিন প্রমিস ডে তে বরকে কি বললেন নববধূ ইমন

অবশেষে চার হাত এক হল ইমন এবং নীলাঞ্জনের। বহু বাধা পেরিয়ে সোশ্যাল মিডিয়া জুড়ে এখন শুধু মাত্র ইমনের বিয়ের ছবি। আপনি এক সপ্তাহ হয়নি সাত পাকে বাঁধা পড়েছেন ইমন এবং নীলাঞ্জন। তার মধ্যেই এসে গেছে ভালোবাসা সপ্তাহ। কাজের ফাঁকে এখন স্বামী নীলাঞ্জন কে নিয়ে ভালোই উপভোগ করছেন জীবনের নতুন অধ্যায় কে। আজ প্রমিস ডে। নতুন জীবনে স্বামীকে কোন প্রতিশ্রুতি দিতে চলেছেন নববধূ? এ রকমই বেশ কিছু প্রশ্নের উত্তর দিলেন স্বয়ং ইমন। (Tollywood xossip : Iman Chakraborty says this to her husband Nilanjan Ghosh on Promise Day 2021)

নতুন জীবনে কি অনেক কিছু বদল এলো? প্রশ্নের উত্তরে ইমন জানিয়েছেন যে, কিছুই বদলায়নি। আমি এবং আমার স্বামীর আগের মতো কাজে ফিরে গেছি। এখন সারেগামাপা এর শুটিং চলছে। নীলাঞ্জন এর হাতে রয়েছে প্রচুর কাজ। আপাতত কাজ নিয়েই ব্যস্ত আমরা। হানিমুনে যাওয়ার পরিকল্পনা করা হয়নি এখনো।

https://www.instagram.com/p/CK6-jMZAHcr/?utm_source=ig_embed

বিয়ের পরে এত ব্যস্ততা? কথার উত্তরে হেসে ইমন জানিয়েছেন, আমাদের কাছে কাজ প্রধান প্রায়োরিটি। এই নিয়ে বিয়ের আগেই আমাদের মধ্যে কথা হয়ে গেছে। নীলাঞ্জন এর প্রোডাকশন এবং আমার একসঙ্গে বসন্ত উৎসবের আয়োজন করা হয়। সেটাও প্রায় দোড়গোড়ায় এসে গেছে। তাই স্বাভাবিকভাবে কাজের ব্যস্ততা এখন তুঙ্গে।

কাজে বদল না আসলেও জীবনে কি বদল আসেনি? প্রশ্নের উত্তরে ইমন জানিয়েছে যে, আমার আর নীলাঞ্জনের মা নেই। আমাদের জীবনে অনেকটা জুড়ে রয়েছে আমাদের বাবা। পরিবারকে সময় দিয়ে তারপর আমরা নিজেদের সময় বার করে নি। তার মধ্যে কাজ তো আছেই।

বিয়ের পরে নীলাঞ্জনের এবং ইমনের প্রথম ভ্যালেন্টাইন ডে। ভ্যালেন্টাইন্স ডের জন্য নতুন কোনো পরিকল্পনা আছে কি? উত্তরে গায়িকা হেসে বলেন, ওর সঙ্গে থাকলে আমার প্রত্যেকটা দিন ভ্যালেন্টাইন্স ডে। আলাদা করে উদযাপন করতে হয় না।

প্রমিস ডে প্রসঙ্গে ইমন জানিয়েছেন, আমি সারা জীবন নীলাঞ্জন এর পাশে থাকতে চাই। সারাজীবন বিপদে আপদে একসাথে লড়তে চাই। এ কথা আলাদা করে বোঝানো যায় না। আমি কাজে করতে চাই।