Indu Web Series: বনেদি বাড়ির গৃহবধূর গোপন কেচ্ছা বলবে ইন্দু ওয়েব সিরিজ

কেচ্ছা কাহিনী শুনতে কার না ভালো লাগে! আর আমাদের সেই শখ পূরণ করতে হইচই নিয়ে আসছে ইন্দু ওয়েব সিরিজ। এই সিরিজের মুখ্য চরিত্রে অভিনয় করছেন ইশা সাহা। এই ফ্যামিলি থ্রিলারে এক বনেদি বাড়ির গল্প দেখানো হবে। (Indu web series to reveal the secret of a housewife from aristocrat family Hoichoi)

এই বাড়ির একটি মেয়ে সবেমাত্র বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছে। তার অতীতে এক ট্রাজেডি ঘটে যায়। এমনকি বিয়ের সময় উপর তলা থেকে এক পাগল মহিলা তাকে পালিয়ে যেতে বলে। এত কাণ্ডের পর শ্বশুরবাড়িতে এসে আরো বড় বিপর্যয়ের সম্মুখীন হয়। তো এই বিয়েটা কি চুক্তি নাকি ফাঁদ? তা জানতে গেলে আপনাদেরকে হইচই তে অবশ্যই দেখতে হবে ওয়েব সিরিজ ইন্দু।

জানা গিয়েছে গোলন্দাজ সিনেমার মুক্তির দিন অর্থাৎ দশ ই অক্টোবর এই ওয়েব সিরিজ এর ট্রেলার রিলিজ করা হবে। এই ওয়েব সিরিজে অভিনয় করছেন ইশা সাহা, চন্দ্রনিভ মুখোপাধ্যায়, শুহত্রা মুখোপাধ্যায়, মানসী সিনহা, মানালি দে, মনীষা দে, পায়েল দে, মিমি দত্ত। এই ওয়েব সিরিজের লেখিকা হলেন শাহানা দত্ত যিনি এর আগে পাপ, হ্যালো’র মত ওয়েব সিরিজ লিখেছেন। (Indu Web Series Cast: Ishaa Saha, Chandraniv Mukhopadhyay, Suhotra Mukhopadhyay, Manashi Sinha, Manali Manisha Dey, Payel De, Mimi Dutta)

এই ওয়েব সিরিজের পরিচালনার দায়িত্বে রয়েছেন সায়ন্তন ঘোষাল। অল্প কিছুদিন পূর্বে তিনি হয়েছে মৌচাক ওয়েব সিরিজের ডিরেক্টর হিসেবে দায়িত্ব পালন করেন। এই অক্টোবর মাসের 22 তারিখে হইচই প্লাটফর্মে ইন্দু ওয়েব সিরিজ রিলিজ করা হবে। তো বন্ধুরা আপনারা এই ফ্যামিলি থ্রিলার দেখতে কতটা উৎসুক তা অবশ্যই কমেন্ট করে জানান। (Indu Release Date: 22 October, 2021. Indu Web Series Free Download HD and Indu Web series Watch Online Free)