রোগীর বাড়ির লোক সেজে হাসপাতালে ঢুকে চুরি করে গ্রেপ্তার 1

rong>Kolkata : পুনরায় হাসপাতালে চুরির অভিযোগ। মূলত রোগীর বাড়ির লোক পরিচয় দিয়ে হাসপাতালে ঢুকে পড়েন এক ব্যক্তি। আর এই ঘটনাটি ঘটেছে এসএসকেএম হাসপাতালে। এরপর সবার চোখে ধুলো দিয়ে ডাক্তারদের হোস্টেলে ঢুকে পড়েন। আরে সেখান থেকে চুরি করেন। অবশ্য পরবর্তীকালে পুলিশের তৎপরতায় ডায়মন্ড হারবার থেকে ধরা পড়েন ওই ব্যক্তি। (Introducing as a family member of patient he enters into the doctors hostel of SSKM hospital, Kolkata and steals)

সূত্রমতে, রোগীর আত্মীয় পরিচয় দিয়ে হাসপাতাল চত্বরে রেকি করেন এক ব্যক্তি। এরপর চিকিৎসকদের হোস্টেলে ঢুকে চুরি করলে হাসপাতাল কর্তৃপক্ষের কাছে লিখিতভাবে অভিযোগ দায়ের করে। আর এই অভিযোগের ভিত্তিতে ভবানীপুর থানার পুলিশ তদন্ত করে ডায়মন্ড হারবার থেকে এক ব্যক্তিকে গ্রেপ্তার করে। জানা গিয়েছে ওই ব্যক্তির নাম খোকন শিকারি। আর বয়স 38 বছর। (Bhawanipur thana police arrest the accused Khokon Sikari from Diamond Harbour)

ইতিমধ্যে ঐ ব্যক্তি তার চুরির দায় স্বীকার করে নিয়েছে। মূলত সে ডাক্তারের হোস্টেলের পাশে রোগীর প্রতীক্ষালয় বসে থাকতো। আর সে ভাল করে খেয়াল করতো কখন কে ঢুকছে বা কে বেরোচ্ছে। আর তারপরেই সময় সুযোগ বুঝে সে হোটেলের ভিতরে ঢুকে চুরি করে ‌ বলে জানালেন তদন্তকারী অফিসাররা।

ইতিমধ্যে আগে অনেকগুলো চুরি হয়েছে এই এসএসকেএম হাসপাতালে। আর সেই চুরিগুলোর সঙ্গে এই ব্যক্তির কোন প্রকার যোগাযোগ রয়েছে কিনা তা খতিয়ে দেখছে পুলিশ। অপরদিকে ওই ধৃত ব্যক্তির আরো অনেকগুলো দুষ্কর্মের পরিকল্পনা ছিল। তবে পুলিশের হাতে ধরা পড়ে যাওয়ায় সেই পরিকল্পনাগুলো বাস্তবায়িত হয়নি তা স্পষ্ট।

অপরদিকে ওই ব্যক্তিকে কেউ সাহায্য সহযোগিতা করছে কিনা সে ব্যাপারটিও পুলিশ অফিসারদের নজরে রয়েছে। আর একটা কথা না বললেই নয় যে, এই ভয়ানক পরিস্থিতি মানুষের অবস্থা নাজেহাল। তারই মধ্যে একদল লোক তাদের জঘন্য কার্যকলাপ চালিয়ে যাচ্ছে।

Introducing as a family member of patient he enters Indu the hospital and steals
রোগীর বাড়ির লোক সেজে হাসপাতালে ঢুকে চুরি করে গ্রেপ্তার 1 (Credit : ABP Ananda)