জিতু এবং জাহ্নবী মন্ডলকে দেখা যাবে শুধু তোমারই জন্য সিরিয়ালে – Jeetu Kamal on Sudhu Tomari Jonyo Serial Bangla Aakash Aath

একদিকে রানী রাসমণি খ্যাত জগদম্বা চরিত্রে অভিনয় করা অভিনেত্রী সম্পূর্ণা মন্ডল, অন্যদিকে রাগে অনুরাগে খ্যাত জিতু কমল। দুজনেই নিজস্ব চরিত্রে অভিনয় করে সকলের মনে জায়গা করে নিয়েছেন। তবে আপাতত দুজনেই নতুন একটি সিরিয়ালের অপেক্ষায় রয়েছেন। তাদের জুটি আমরা দেখতে পাব হয়তো তোমারি জন্য সিরিয়ালে। আগামী ফেব্রুয়ারি মাস থেকে শুরু হবে এই নতুন গল্পটি। যেখানে একে অপরের বিপরীতে অভিনয় করতে দেখা যাবে জিতু কমল এবং সম্পূর্ণ মন্ডল কে। (Tollywood Upcoming Bangla Serial : Jeetu Kamal and Rani Rashmoni Janhvi aka Sampurna Mondal to star on Sudhu Tomari Jonyo Serial Aakash Aath Channel)

সিরিয়ালে জিতু কমল একজন অহংকারী আইনজীবী চরিত্রে অভিনয় করবেন। তার অভিনীত চরিত্রের নাম হল আদি।যে কখনোই কারো কাছে হেরে যেতে রাজি নয়। অন্যদিকে একজন মহিলা আইনজীবীর অভিনয় করবেন সম্পূর্ণা মন্ডল। তার অভিনীত চরিত্রের নাম হল জানহবী।

সিরিয়াল নিয়ে জিতু বলেছে যে, এই প্রথম আমি একজন আইনজীবীর চরিত্রে অভিনয় করব। চরিত্রের খাতিরে আমাকে হতে হবে একজন অহংকারী মানুষ। এই ছেলেটির অহংবোধ প্রবল। কোন মহিলার কাছে হেরে যাবার কথা কোনদিন ভাবতেও পারেন না তিনি। কিন্তু সময়ের এমনই খেলা যে, মহিলার কাছে তাকে হারাতে হয় অবশেষে।

সিরিয়ালটি নিয়ে সম্পূর্ণা মন্ডল জানিয়েছেন যে, এর আগে যতগুলো চরিত্রে অভিনয় করেছি সবকটি ছিল ভক্তিমূলক।কিন্তু এই প্রথম আমি অন্য রকম চরিত্রে অভিনয় করব। এর আগে আমার বয়সের চরিত্রে অভিনয় করেছি। কিন্তু বয়স পেরিয়ে আমাকে এই প্রথম অভিনয় করতে হবে সিরিয়ালে। নিঃসন্দেহে এটি আমার কাছে একটি বড় চ্যালেঞ্জ।

আমি যে চরিত্রে অভিনয় করব, সে সকলের কাছে জয়ী নামে পরিচিত। পরপর তিনটি কন্যা সন্তান হবার পর জয়ীর বাবা মাকে ছেড়ে চলে যায়। বাবা-মাকে ছেড়ে যাবার পর কোন পুরুষকে কখনোই বিশ্বাস করতে পারেনা জয়ী। কিন্তু সময়ের এমনই খেলা যে, তার সঙ্গে দেখা হয় আদির। প্রথমে রাগারাগি,তারপর কি প্রেমে পরিণত হয়ে যাবে তাদের রাগ? দেখতে হলে অবশ্যই দেখতে হবে আকাশ ৮।

প্রসঙ্গত উল্লেখ্য, হ্যালো সিরিজে রাইমার মেয়ের ভূমিকাতে অভিনয় করতে দেখা গেছে জাহ্নবী মন্ডল কে।