কেজিএফ চ্যাপটার টু এর ভয়ে পিছিয়ে গেলো শাহিদ কাপুরের জার্সির রিলিজ ডেট

শাহিদ কাপুর অভিনীত জার্সি সিনেমাটি রিলিজ ডেট আবার পিছিয়ে দেওয়া হলো। কয়েকদিন আগেই বলা হয়েছিল যে এই সিনেমাটি এপ্রিলের 14 তারিখের মুক্তি পাবে কিন্তু পিছিয়ে 22 তারিখে করা হয়েছে। এই প্রসঙ্গে জার্সি সিনেমার মেকাররা স্পষ্ট জানিয়ে দিয়েছেন যে তারা কেজিএফ টু এর সাথে কোনমতেই ক্ল্যাস করতে চান না। (Jersey movie starring Shahid Kapoor postponed to avoid clash with KGF 2)

আর এই কথাটি নিয়ে ফ্যানেরা ইতিমধ্যে ট্রোল করতে শুরু করে দিয়েছেন। তারা সোশ্যাল মিডিয়াতে স্ট্যাটাস দিচ্ছেন যে, কেজিএফ 2 সিনেমার ভয়ে পিছিয়ে গেলো জার্সি সিনেমার রিলিজ ডেট। এমনকি জার্সি সিনেমাটি প্রথম থেকেই ট্রোলের সম্মুখীন হয়েছিলো।

কারণ এই সিনেমাটি মূলত 2019 সালে রিলিজ করা তেলেগু সিনেমা জার্সির রিমেক। আর সেই কারণেই এই সিনেমাটি ঘিরে অনেক দর্শকদের মধ্যে একটা নেগেটিভ প্রতিক্রিয়া দেখা গিয়েছিলো।

সবশেষে, জার্সি সিনেমাতে মূলত শাহেদ কাপুর এক বয়স্ক ক্রিকেটারের ভূমিকায় অভিনয় করতে চলেছেন। আর সিনেমাতে সেই ক্রিকেটারের বয়স 36 যিনি তার ছেলের সাথে নতুন করে ক্রিকেটে নাম করতে চান। আর এই সিনেমার পরিচালনার দায়িত্বে রয়েছেন গৌতম তিন্নানুড়ি। তো সিনেমাটি দর্শকদের মন জয় করতে পারল কি না, তা হলে মুক্তি পাওয়ার পর দর্শকরাই বলবে।

jersey movie starring shahid kapoor postponed to avoid clash with kgf 2
কেজিএফ চ্যাপটার টু এর ভয়ে পিছিয়ে গেলো শাহিদ কাপুরের জার্সির রিলিজ ডেট