Maa Serial : জিন্স টপ পরে হট অবতারে দেখা যাচ্ছে ছোট্ট ঝিলিককে – Jhilik Tithi Basu Jeans Top

ঝিলিককে সকলেই আমরা চিনি, কারণ স্টার জলসায় বেশ বিখ্যাত ধারাবাহিকে অভিনয় করেছে ঝিলিক, যদিও ঝিলিক এর আসল নাম তিথি বসু। তবে ঝিলিক হিসেবে এক কথায় আমরা সকলেই চিনি কারণ প্রত্যেকে আমরা একসময় মা সিরিয়াল টি দেখতাম। কিন্তু কয়েক বছর আগে মা সিরিয়ালটি শেষ হয়ে গেছে, তবুও মা সিরিয়ালের সমস্ত চরিত্র আমাদের বেশ ভালো ভাবেই মনে আছে। (Star Jalsha Bangla Serial News : Jhilik aka Tithi Basu from Maa Serial uploads a photo on Instagram wearing Jeans Top and it is so cute)

মা সিরিয়ালের ঝিলিক ছিল একদমই ছোট্ট কিন্তু এখন সে আর ছোট নেই অনেক বড় হয়ে গেছে, নানা রকম ছবি ও তার শেষ শেয়ার করছে এখন সোশ্যাল মিডিয়া। শুধু ছবি নয় তার ওপর আবার হট ছবি শেয়ার করছে সে।

ইনস্টাগ্রামে অনেক ফলোয়ার রয়েছে তার। মাঝে মাঝেই সোশ্যাল মিডিয়াতে হট অবতারে দেখা যায় তাকে। হট অবতারে এসে সে উষ্ণতা ছড়ায়। বেশ মর্ডান এবং ফ্যাশন বিষয়ে তিথি জ্ঞান আছে তার সেই জন্যই অনেকেই ফলো করে তাকে।

https://www.instagram.com/p/CKRKpxHAO5J/

মাঝেমাঝেই ইনস্টাগ্রাম হ্যান্ডেল এসে নানা রকম ছবি পোস্ট করে সে, যেগুলোতে যথেষ্ট ফ্যাশনেবল লাগে। আপাতত সুন্দরী অভিনেত্রী দের তালিকা নিজেকে প্রতিষ্ঠিত করতে ব্যস্ত এই ছোট্ট অভিনেত্রী। সম্প্রতি তিনি একটি ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন যেখানে তাকে দেখা গেছে একদমই সাধারণ পোশাকে।

কিন্তু, তার ফ্যাশন তার সমস্ত কিছুই তার অনুগামীদের মন কেড়ে নিয়েছে। ছবিটিতে দেখা যাচ্ছে জিন্স এবং টপ, সাথে রয়েছে খোলা চুল এবং রয়েছে হালকা মেকআপ। এই সাজে তিথিকে লাগছে অসাধারণ। ছবিটি সোশ্যাল মিডিয়ায় প্রকাশ্যে আসার সাথে সাথেই ভাইরাল হয়ে গেছে।

Jhilik aka Tithi Basu from Maa Serial uploads a photo on Instagram wearing Jeans Top and it is so cute
Maa Serial : জিন্স টপ পরে হট অবতারে দেখা যাচ্ছে ছোট্ট ঝিলিককে – Jhilik Tithi Basu Jeans Top (@c_h_i_r_p_s on Instagram)