আরো একবার হট লুকে সকলের সামনে নিজেকে মেলে ধরলেন ঝুমা বৌদি

ফের আরো একবার নিজের অসামান্য ছবি পোস্ট করে সকলের মন জয় করে নিলেন মোনালিসা ওরফে ঝুমা বৌদি। এর আগেও তার বিভিন্ন ছবি সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়েছে। হইচই তে দুপুর ঠাকুরপো দেখার পর থেকে এই অভিনেত্রীর প্রেমে পাগল হয়ে গেছেন বহু মানুষ (Man gets mad to see Dupur Thakurpo in Hoichoi. Jhuma Boudi aka Monalisa goes viral again in a hot look)।

প্রথমে স্বস্তিকার জায়গায় মোনালিসা কে মেনে নিতে পারছিলেন না অনেকেই (Monalisa replaces Swastika Mukherjee as Jhuma Boudi)। কিন্তু তারপর তার অপূর্ব অভিনয় দক্ষতা সকলের মন ভরিয়ে দিয়েছিল। আজ তিনি সকলের প্রিয় ঝুমা বৌদি।

monalisa aka hot jhuma boudi in a swimming pool
সুইমিংপুলে হট ঝুমা বৌদি ওরফে মোনালিসা (ফটো ক্রেডিটঃ ইনস্টাগ্রাম)

শুধু সুন্দর পোশাক পরার জন্য নয়, তার আদব-কায়দার জন্য তিনি সকলের কাছে খুবই প্রিয়। আপামর যুবক-যুবতীরা ঝুমা বৌদির ইনস্টাগ্রাম একাউন্ট ফলো করে। প্রতিনিয়ত তার ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়। কখনো তিনি শাড়ি পড়ে, কখনোবা হট প্যান্ট পড়ে ছবি দিয়ে সকলের মনোরঞ্জন করেন।

ঝুমা বৌদি আসলে মোনালিসা ওরফে অন্তরা বিশ্বাস। তিনি একজন ভোজপুরি নায়িকা। টলিউড ইন্ডাস্ট্রিতে তার প্রথম পদক্ষেপ হয়েছিল দুপুর ঠাকুরপোর হাত ধরে। এরপর তাকে আর পিছনে ফিরে তাকাতে হয়নি।এখনো পর্যন্ত সোশ্যাল মিডিয়ায় ফলোয়ার সংখ্যা ৩.৭ মিলিয়ন। সম্প্রতি তাকে আর তার সাথে দেখা যায় টি-শার্ট পরে। তবে পোশাকের তলায় তিনি কিছু পড়েননি (Bhojpuri Actress Jhuma Boudi Monalisa aka Antara Biswas in Dupur Thakurpo does not wear anything . Jhuma Boudi aka Monalisa aka Antara Biswas without pants)।

শুধুমাত্র টি-শার্ট পড়ে ফটোশুট করেছেন তিনি। অনেকে মজা করে সেখানে কমেন্ট করে বলেন যে, অভিনেত্রী হয়তো তাড়াহুড়ো করে প্যান্ট পরতে ভুলে গেছেন। কিন্তু আবার সেই ঝুমা বৌদি সম্প্রতি গোলাপি শাড়ি পড়ে যুবকদের মনে ঝড় তুলেছে। বারবার প্রমাণ করেছেন তিনি সবকিছুতেই সমানভাবে সাবলীল।