বিকিনিতে ঝড় তুললেন ঝুমা বৌদি

সর্বক্ষণ কোনোো না কোন কিছু সোশ্যাল মিডিয়াতে পোস্ট করে চর্চার মধ্যমনি হয়ে থাকেন ঝুমা বৌদি। ঝুমা বৌদির প্রকৃত নাম মোনালিসা। আর মা-বাবা দেওয়া নাম অন্তরা বিশ্বাস। তার প্রত্যেকটা ছবি এবং ভিডিওর মধ্যে মায়াবী আকর্ষণ থাকে। আর এর ফলে ফ্যানেরা মুগ্ধ হয়ে যান।

দেখুন মোনালিসার ভোজপুরি গান।

আর এই কারণেই সোশ্যাল মিডিয়ায় তিন লক্ষেরও উপরে ফলোয়ার রয়েছে মোনালিসার। এই কথাটি তিনি আনন্দ সহকারে প্রত্যেককে জানিয়েছিলেন। আর এই লকডাউনের মধ্যেই পুনরায় ভাইরাল হলেন মোনালিসা।

সুইমিং পুলের পাশে বিকিনি পরা অবস্থায় মোনালিসার ছবি দেখে মুগ্ধ হয়ে গেছে সবাই। আর সেজন্য এই ছবিটি শেয়ার করে যাচ্ছেন সবাই। আর সবার মুখে মুখে এই ছবির কথা ঘুরছে।

এই ঝুমা বৌদি চরিত্রটি মূলত শ্রী ভেঙ্কটেশ ফিল্মস এর বিখ্যাত ওয়েব সিরিজ দুপুর ঠাকুরপো 2 এর। এই ওয়েব সিরিজটি মূলত ঠাকুরপো এবং বৌদি দের নিয়ে। এই ওয়েব সিরিজের দ্বিতীয় সিজনে বাঙালি অভিনেত্রী মোনালিসা ঝুমা বৌদি চরিত্রে অভিনয় করতে শুরু করেন। আর এরপর থেকেই তার পরিচিতি ক্রমশ বাড়তে থাকে।

হাই বন্ধুরা, প্রতিদিনের গুরুত্বপূ্র্ণ খবর পাওয়ার জন্য bangla.365reporter বুকমার্ক করে রাখুন। আর ফেইসবুক, টুইটার এবং পিন্টারেস্টে আমাদের সঙ্গে কানেক্ট করতে পারেন। ধন্যবাদ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *